ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধ, বাগানের আমপাড়ায় ৪ জনকে কুপিয়ে জখম
শরিফুল ইসলাম, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে বিবাদমান জমির আমবাগানে আমপাড়াকে কেন্দ্র করে ৪ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার সকাল ১১টায় গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চলানালী এলাকায় ওই ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিরা হলেন, ওই এলাকার মো. ইউনুস আলীর তিন ছেলে রাজিব(২৫),রাকিব(২০) ,রফিক(৩০) ও তাদের বাবা মো. ইউনুস আলী(৬০)। এদের মধ্যে গুরুতর আহত হওয়ায় ইউনুস আলী ও তার ছেলে রাজিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানান,দীর্ঘদিন যাবত ইউনুস আলী ও ইয়াসিন আলীর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছে। ইউনুস আলী তার নিজ জমিতে অবস্থিত আমবাগানে তার ছেলেদের নিয়ে আম পাড়তে ছিল। এমতাবস্থায় আমবাগানে থেকে আমরা চিৎকারের শব্দ শুনতে পাই। চিৎকারের শব্দ শুনে বাগানে ছুটে গিয়ে ইউনুস ও তার তিন ছেলেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা দেখি। পরে তাদের সেখান থেকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। পরে সেখানে আহত ইউনুস আলী ও তার ছেলে রাজিবের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত ইউনুস আলী জানান,তিনি তার জমির উপর অবস্থিত আমবাগানে  আম পাড়ার সময় ওই এলাকার ইয়াসিনে ছেলে সাবান ও মজিদ আলী তার দলবল নিয়ে ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে হামলা চালায় এবং কুপিয়ে রক্তাক্ত যখম করে চলে যায়। পরে চিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় ইয়াসিন ও তার পরিবারের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন না ধরায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নী।

এবিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুর রাজ্জাক জানান,ঘটনার খবর মাত্রই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনায় জড়িত অভিযুক্তদের গ্রেফতারের জোর তৎপরতা চলছে।

4 responses to “গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধ, বাগানের আমপাড়ায় ৪ জনকে কুপিয়ে জখম”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/21269 […]

  2. … [Trackback]

    […] There you will find 69576 additional Information to that Topic: doinikdak.com/news/21269 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/21269 […]

  4. ¿Cómo detectar a un cónyuge que engaña en un matrimonio? Estos son algunos ejemplos de parejas infieles. https://www.xtmove.com/es/how-find-out-your-spouse-phone-that-they-cheated-you/

Leave a Reply

Your email address will not be published.

x