ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
নয় ঘণ্টা পর অবরোধ তুলে নিলেন নিয়োগপ্রাপ্তরা
ভাস্কর সরকার, রাবি

অবশেষে নয় ঘণ্টা পর আন্দোলন স্থগিত করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী ভিত্তিতে নিয়োগপ্রাপ্তরা। সোমবার রাত ৯টার দিকে শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে (রুটিন দায়িত্ব) ফোন করে নিয়োগপ্রাপ্তদের বিষয়টি দেখার আশ্বাস দেন।

নিয়োগপ্রাপ্তদের সামনেই শিক্ষামন্ত্রী নিজে কথা বলেন উপাচার্যের সঙ্গে। পরে প্রশাসন ভবনের উপাচার্যের সম্মেলন কক্ষ থেকে চলে যান নিয়োগপ্রাপ্তরা।

রুটিন দায়িত্বে থাকা উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, শিক্ষামন্ত্রী ফোন করে বিষয়টি নিয়ে ইউজিসির সঙ্গে দ্রুত বসার আশ্বাস দিয়েছেন। এর আগ পর্যন্ত আন্দোলনকারীদের ধৈর্য ধরতে বলেছেন। আমি বিষয়টি আন্দোলনকারীদের বলেছি। তারা বিষয়টি শুনে চলে গেছেন।

এর আগে বেলা সাড়ে ১২টা থেকে কর্মস্থলে পদায়নের দাবিতে উপাচার্যসহ প্রশাসনের শীর্ষ কর্তাব্যক্তিদের অবরুদ্ধ করেন নিয়োগপ্রাপ্তরা।

সেখানে দুপুরে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ছাড়া উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান আল আরিফ, রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম অবরুদ্ধ ছিলেন।

অবরোধ তুলে নেয়ার কারণ সম্পর্কে নিয়োগপ্রাপ্তদের মধ্যে রাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইলিয়াস হোসেন বলেন, শিক্ষামন্ত্রী উপাচার্যকে ফোন করেছেন। শিক্ষামন্ত্রী আমাদের বিষয়টি সহজভাবে দেখার আশ্বাস দিয়েছেন। আমরা তার ওপর আস্থাশীল। ভরসার জায়গা থেকে আমরা অবরোধ তুলে নিয়েছি।

2 responses to “নয় ঘণ্টা পর অবরোধ তুলে নিলেন নিয়োগপ্রাপ্তরা”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/20976 […]

  2. Now the positioning technology has been widely used. Many cars and mobile phones have positioning functions, and there are also many positioning apps. When your phone is lost, you can use such tools to quickly initiate location tracking requests. Understand how to locate the location of the phone, how to locate the phone after it is lost? https://www.xtmove.com/how-to-track-someones-phone-location-by-cell-phone-number-online-for-free/

Leave a Reply

Your email address will not be published.

x