ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরুতে খেলবেন না মাশরাফি
অনলাইন ডেস্ক

আজ থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ (ডিপিএল)। আবাহনী ও পারটেক্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে ১২ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট। জাতীয় দলের প্রায় সব ক্রিকেটারই খেলছেন এই টুর্নামেন্টে। মোহামেডানের অধিনায়ক সাকিব। আবাহনীর ক্যাপ্টেন মুশফিকুর রহীম। প্রাইমে তামিম ইকবাল। এর মধ্যে নেই মাশরাফির নাম। প্রস্তুতির ঘাটতি থাকায় টুর্নামেন্টের শুরু থেকে তিনি খেলবেন না।

করোনার কারণে হঠাৎ করেই ঢাকা প্রিমিয়ার লিগ আয়োজনের ঘোষণা দিয়েছে বিসিবি। এ কারণে সেভাবে প্রস্তুতি নেয়ার সুযোগ পাননি মাশরাফি।

তিনি বলেন, আগে নিয়মিত খেলার মধ্যে থাকতাম। বিরতিতে থাকলেও লিগ শুরুর অনেক আগে জানতে পারতাম, তখন প্রস্তুতি নিতাম। এখন তো সেই পরিস্থিতি নেই। বলা যায় অনেকটা হঠাৎ করেই জানতে পেরেছি, খেলা শুরু হচ্ছে। যা সময় পেয়েছি, প্রস্তুতির জন্য পর্যাপ্ত ছিল না। ব্যস্ততাও ছিল। প্রস্তুতি ছাড়া খেলার সিদ্ধান্ত নেয়া কঠিন।

অভিজ্ঞ এই ক্রিকেটার বলেন, জৈব সুরক্ষা বলয়ও একটি কারণ। ২০ থেকে ২২ দিন হোটেলে সুরক্ষা বলয়ে থাকার মতো মানসিক অবস্থা আমার নেই। তাড়নাও কমেছে। লিগে ভালো করলে জাতীয় দলে সুযোগ থাকবে বা বিবেচনায় আসতে পারি, এমন হলেও চ্যালেঞ্জটা নেয়া যেত। পারফর্ম করার চেষ্টা করতাম। কিন্তু বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে পাঁচ উইকেট নেয়ার পরও জায়গা পাইনি। প্রিমিয়ার লিগে খুব ভালো করলেও ওইভাবে কিছু হবে না, লাভ নেই।

টুর্নামেন্টের শেষের দিকে খেলার পরিকল্পনা আছে মাশরাফির। মাঝের এই সময়ে অনুশীলন করে নিজেকে প্রস্তুত করতে চান তিনি।

4 responses to “ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরুতে খেলবেন না মাশরাফি”

  1. … [Trackback]

    […] There you will find 66685 additional Info to that Topic: doinikdak.com/news/20645 […]

  2. Obecnie oprogramowanie do zdalnego sterowania jest używane głównie w biurze i oferuje podstawowe funkcje, takie jak zdalne przesyłanie plików i modyfikacja dokumentów. https://www.mycellspy.com/pl/tutorials/how-remotely-control-another-android-phone-from-my-phone/

  3. Niektóre programy wykrywają informacje o nagraniu ekranu i nie mogą wykonać zrzutu ekranu telefonu komórkowego.W takim przypadku można użyć zdalnego monitorowania, aby wyświetlić zawartość ekranu innego telefonu komórkowego.

  4. jarisakti says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/20645 […]

Leave a Reply

Your email address will not be published.

x