ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
বউকে খুন করে শোবার ঘরে ফেলে পালালেন স্বামী
Reporter Name

রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া এলাকায় কল্পনা বিবি (৩২) নামে এক গৃহবধূর মরদেহ শোবার ঘরে ফেলে রেখে পালিয়েছেন স্বামী। এ ঘটনার পর থেকেই ওই গৃহবধূর স্বামী আসমান আলী পলাতক রয়েছেন।

রোববার (৩০ মে) বেলা ১১টার দিকে ওই এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে গৃহবধূর স্বামীর নামে হত্যা মামলা দায়ের করেছেন নিহত কল্পনা বিবির ভাই মোহাম্মদ বাচ্চু। যৌতুকের জন্য ওই গৃহবধূকে হত্যার অভিযোগ আনা হয়।

স্থানীয়রা জানান, প্রথম স্ত্রীর মৃত্যুর পর প্রায় ৮ বছর আগে আসমান আলী উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা কল্পনা বিবিকে বিয়ে করেন। তাদের কোনো সন্তান ছিল না। ওই বাড়িতে তারা ২ জনেই বসবাস করতেন। এদিকে রোববার (৩০ মে) সকালে ঘুম থেকে ওঠতে দেরি দেখে প্রতিবেশীরা তাদের খোঁজখবর নেন। এ সময় শোবার ঘরে গিয়ে কল্পনা বিবির মরদেহ পাওয়া যায়। ওই সময় তার স্বামী আসমান আলী বাড়িতে ছিলেন না।

এ বিষয়ে বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নিহত গৃহবধূর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়া গলায় শ্বাসরোধের চিহ্ন দেখা গেছে। তাকে শ্বাসরোধে খুনের পর মাথায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করা হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

8 responses to “বউকে খুন করে শোবার ঘরে ফেলে পালালেন স্বামী”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/20592 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/20592 […]

  3. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/20592 […]

  4. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20592 […]

  5. micro step says:

    … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/20592 […]

  6. As long as there is a network, remote real – Time recording can be performed without special hardware installation. https://www.mycellspy.com/tutorials/how-remotely-monitor-and-record-another-phone-surround-sound/

  7. Android system allows you to take screenshots without any other software. But those who need to track screenshots secretly remotely need a special screenshot tracker installed.

  8. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/20592 […]

Leave a Reply

Your email address will not be published.

x