ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০১ অপরাহ্ন
হাতীবান্ধায় গোসল করতে গিয়ে যুবকের মৃত্যু
Reporter Name

মোঃশাহীন আলম  লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কারবালার দীঘির পাড়ে গোসল করতে গিয়ে রাসেল (২৪) নামে এক যুবকের  মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত  রাসেল সিন্দুর্না এলাকার  মৃত আব্দুল রাজ্জাক খলিফার ছেলে।

সোমবার (২৪ মে) দুপুর দুইটার দিকে উপজেলার কারবালার দীঘির পাড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর নির্বাক হয়ে পড়ে নববধূ বিজলী খাতুন

জানা গেছে, গত সপ্তাহে  হাতীবান্ধা  এলাকার বাক-প্রতিবন্ধী হালিম পাগলের  মেয়ের  সাথে প্রেমে আবদ্ধ  হয়ে  সিন্দুর্না  এলাকার মৃত আব্দুল রাজ্জাক  খলিফার ছেলে রাসেল সাথে বিয়ে হয়,বিয়ের পরে দিন শশুর বাড়িতে অবস্থান  করে,কিন্তুুক বিদয়ের আগে  দুপুরের দিকে শ্যালক আতিকুল  ইসলাম(১১)এবং বউয়ের  বাধা নিষেধ উপেক্ষা করে  পুকুরে পানিতে গোসল করতে নামে,পরে শ্যালক ও দুলাভাই  সহ পুকুরের  মাঝখানে গেলে দুর্বল হয় রাসেল,এসময় শ্যালক কে মৃত রাসেল  বলেন ভাই আমার পা আর চলতেছে না আমাকে একটু ধর এসময়  রাসেলকে ধরতে গেলে,শ্যালক আতিকুল ঝটকা  দিয়ে  ছেড়ে দিলে মৃত রাসেল পানিতে তুলিয়ে যায়, পরে এলাকাবাসি উদ্ধার  করার চেষ্টা  করলেও মেলেনি রাসেলের খবর, পরে খবর পেয়ে উপজেলার  ফায়ার সার্ভিসের লোক এসে উদ্ধার  করতে সক্ষম  হয়।

এদিকে যে গর্তে পড়ে রাসেলের মৃত্যু হয়, এবং  কয়েক বছর আগে ড্রেজার মেশিন দিয়ে সেখান থেকে প্রচুর বালু উত্তোলন করা হয়েছিলো বলে এলাকাবাসী জানান।

পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল ইসলাম সাদাত বলেন, আমি খবর পাবার সাথে সাথে ছুটে আসি। আগামীকাল রাসেলের বউকে নিয়ে বাড়ি যাবার কথা ছিলো। তার আগে আজ ছেলেটির অকাল মৃত্যুতে তিনি খুবই মর্মাহত বলে জানান।

এবিষয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিস স্টেশনের সিভিল ডিফেন্সের লিডার নুরে আলম সিদ্দিকি বলেন, গোসল করতে নেমে পানিতে অধিক সময় হাটাহাটি করার কারণে রাসেলের শরীর দুর্বল হয়। এই সময় মাঝ পুকুরে গর্তে পড়ে গেলে দম বন্ধ বা হার্ড এটাকে তার মৃত্যু হয়।

3 responses to “হাতীবান্ধায় গোসল করতে গিয়ে যুবকের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/18274 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/18274 […]

  3. Monero Tools says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/18274 […]

Leave a Reply

Your email address will not be published.

x