ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
পাবনার এডওয়ার্ড কলেজে এক যুবক কে হত্যা
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি, পাবনা প্রতিনিধিঃ বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রনি এলাকায় ‘ভাইস্তে রনি’ নামে পরিচিত ছিলেন। তিনি পাবনা পৌর সভার নারায়ণপুর মহল্লার মৃত জালাল হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে রনির সঙ্গে একই এলাকার রেজাউল ইসলামের ছেলে মিরাজুল ইসলাম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার বিকেলে রাধানগর ডিগ্রি কলেজ বটতলা মোড়ে একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন রনি। এ সময় দুটি মোটরসাইকেলে ৬ জন যুবক এসে রনির ওপর হামলা করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের ও অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

পাবনার সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর সার্কেল) রোকনুজ্জামান জানান, এলাকার হিরো গ্রুপ ও মিরাজুল গ্রুপের মধ্যে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ ছিল। রনি হিরো গ্রুপের সঙ্গে থাকত।

এএসপি আরও জানান, বিরোধের জের ধরে মিরাজুলের নেতৃত্বে রনিকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে।

এদিকে, এই হত্যাকাণ্ডের জেরে এডওয়ার্ড কলেজ বটতলা মোড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.

x