ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
আলহাজ্ব আব্দুল খালেক খানের মৃত্যুতে এমপি বিএইচ হারুনের শোক প্রকাশ
Reporter Name

এইচ এম জহিরুল ইসলাম মারুফ, স্টাফ রিপোর্টার: ঝালকাঠির রাজাপুর সরকারী কলেজের অধ্যক্ষ ও ঝালকাঠি জেলা পরিষদের সদস্য মোঃ গোলাম বারী খানের বাবা ও রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুর শশুর আলহাজ্ব মোঃ আবদুল খালেক খান এর মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি-১আসনের বার বার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন।

এক শোকবার্তায় এমপি বিএইচ হারুন বলেন, কর্মজীবনে সৎ, বিচক্ষণ ও অবসর কালীন সময়ে স্থানীয় সামাজিক কর্মকাণ্ডের নিজেকে নিয়োজিত রাখার পাশাপাশি গ্রামের অবহেলিত জনগণের শিক্ষার প্রসারে নিরবে নিভৃতে কাজ করে যাওয়া এই প্রবীণ সমাজ সংস্কারককে রাজাপুরবাসী আজীবন শ্রদ্ধার সাথে স্বরণ করবে।

এক শোক বার্তায় তিনি প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঝালকাঠি-১ আসনের মাননীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ প্রেরিত এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য মোঃ আবদুল খালেক খান (৯০) বার্ধক্যজনিত কারনে শুক্রবার (0৭ মে) সকাল ১১.২৫ মিনিটে উপজেলা সদরের বাগড়ী এলাকার তার বড় সন্তানের বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে ৪ ছেলে, ২ মেয়ে ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আগামী ৮ মে শনিবার সকাল ১০ ঘটিকায় মরহুমের গ্রামের বাড়ী পূর্ব ইন্দ্রপাশা গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

2 responses to “আলহাজ্ব আব্দুল খালেক খানের মৃত্যুতে এমপি বিএইচ হারুনের শোক প্রকাশ”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/13798 […]

  2. … [Trackback]

    […] There you can find 29003 more Information to that Topic: doinikdak.com/news/13798 […]

Leave a Reply

Your email address will not be published.

x