ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
বুবলীর নতুন সিনেমা রিভেঞ্জ, নায়ক রোশান
Reporter Name

‘লিডার আমি বাংলাদেশ’ এর পর আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। চুক্তিবদ্ধ হওয়া আগের ছবিতে নায়ক শাকিব থাকলেও বুবলীর নতুন ছবি ‘রিভেঞ্জ’ এ নায়ক হচ্ছেন রোশান।

সোমবার (৩ মে) রাতে গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক এমডি ইকবাল। আগেই তিনি রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নিলেন বুবলীকে।

‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। প্রযোজক ইকবাল জানান, সিনেমা পরিচালনায় তার নাম থাকবে।

বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিসন্দেহে ভালো লাগার।

তিনি বলেন, শুরু থেকে আমার প্রায় সবগুলো ছবিতে মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন। এই খারাপ সময়েও যারা ছবি নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।

এমডি ইকবাল জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে রিভেঞ্জের শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে রিভেঞ্জের।

চিত্রনায়ক রোশান বলেন, একক নায়ক হিসেবে বুবলীকে প্রথম পাচ্ছি এ ছবিতে।এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। তাই সিনেমাটি সুযোগ আসা মাত্রই রাজি হই।

One response to “বুবলীর নতুন সিনেমা রিভেঞ্জ, নায়ক রোশান”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/12620 […]

Leave a Reply

Your email address will not be published.

x