ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
মামুনুল হকের পক্ষে লেখা লেখির অভিজোগে ৩ ছাত্রলীগ নেতা বহিষ্কার
Reporter Name

গোপালগঞ্জে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা মামুনুল হকের পক্ষে অবস্থান নিয়ে লেখালেখির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা হলেন- গোপালগঞ্জ সদরের উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ ও ফয়সাল সরদার ও ক্রীড়া সম্পাদক শেখ রোমান আহম্মেদ। স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলেও ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বহিষ্কৃত ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক শেখ রোমান আহমেদ বলেন, উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ ফেসবুকে হেফাজতের নেতা মামুনুল হককে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিল। ওই স্ট্যাটাসে তিনি অনেক আজেবাজে মন্তব্য লেখেন। আমি সেখানে লিখেছিলাম ‘একজন আলেম সম্পর্কে কোনো কমেন্ট করতে হলে সেই সম্পর্কে জেনে সত্যটা লেখা উচিত। সত্য না জেনে কোনো মন্তব্য করা ঠিক নয়’

তিনি আরও বলেন, আমি এমন কোনো মন্তব্য করিনি যে দলের শৃঙ্খলা ভঙ্গ হবে। আমি যা বলেছি সেটা একজন সাধারণ নাগরিক হিসেবে বলেছি। এর জন্য দল থেকে বহিষ্কার করার মতো কিছু ঘটেনি।

গোপালগঞ্জ সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মো. শরীফুল ইসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হেফাজতের পক্ষে অবস্থান নিয়ে ফেসবুকে লেখালেখি করায় তাদের দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

2 responses to “মামুনুল হকের পক্ষে লেখা লেখির অভিজোগে ৩ ছাত্রলীগ নেতা বহিষ্কার”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/10635 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/10635 […]

Leave a Reply

Your email address will not be published.

x