ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
গত ২৪ ঘন্টায় ভোলায় করোনায় ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০
Reporter Name

আর জে শান্ত,ভোলা: ভোলায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো দুই জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন দৌলতখান উপজেলার বাসিন্দা ও অন্য জন লালমোহন উপজেলার বাসিন্দা। এ নিয়ে ভোলা জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৪ জনে। বুধবার (২৮ এপ্রিল) সকালে ভোলার সিভিল সার্জন ডা: সৈয়দ রেজাউল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, গত ২৪ ঘন্টায় ভোলায় ৭৯ জনের নমুনা পরীক্ষা করে নতুন আরো ২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ১০ জন ভোলা সদর, ৮ জন বোরহানউদ্দিন, একজন লালমোহন ও একজন চরফ্যাশন উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ৭৩০ জনে দাঁড়িয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ১ হাজার ৭৩০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ২৩৮ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় আক্রান্ত ১ হাজার ১৫২ জনের মধ্যে সুস্থ ৭৯১ জন। দৌলতখানে আক্রান্ত ৮১ জনের মধ্যে সুস্থ ৬৫ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ১৭৯ জনের মধ্যে সুস্থ ১৩২ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৭১ জনের মধ্যে সুস্থ ৫১ জন, লালমোহনে আক্রান্ত ১১৫ জনের মধ্যে সুস্থ ৯৯ জন, চরফ্যাশনে আক্রান্ত ৯৯ জনের মধ্যে সুস্থ ৬৭ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩৩ জনের মধ্যে সুস্থ ৩৩ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে ১২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন। বর্তমানে হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছে ৩০ জন।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশনে ২৪ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে জেলার বাইরে ও উপসর্গ নিয়ে আরো অন্তত ৭৫ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র আরো জানায়, ভোলা থেকে এ পর্যন্ত ১২ হাজার ৫৬৬ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করা হয়েছে।

One response to “গত ২৪ ঘন্টায় ভোলায় করোনায় ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/10528 […]

Leave a Reply

Your email address will not be published.

x