ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
করোনাকালীন সহায়তায় ফোন নম্বর দিয়ে পেলেন অশালীন বার্তা ও প্রস্তাব
Reporter Name

ভারতে হাসপাতালগুলোতে অক্সিজেন ও বেড সংকটের মাঝে কেউ কেউ জরুরি সাহায্য বা সেবা দেওয়ার জন্য ফোন নম্বর দিয়ে উত্তরে পেয়েছেন অশালীন মেসেজ। 

এনডিটিভির তথ্য মতে, গত কয়েক সপ্তাহে ভারতে কোভিড পরিস্থিতি খারাপ হলে, স্বাস্থ্য ব্যবস্থা অনেকটা নাজুক হয়ে যায়। এসময় সোশ্যাল মিডিয়ায় অনেকে নিজেদের ফোন নম্বর শেয়ার করে সাহায্যের জন্য হাত বাড়ায়। কিন্তু ওই নম্বরগুলোতে অনেক সময়ে আসে অশালীন উত্তর এবং প্রস্তাব।

অনেকে টুইটার এবং ইনস্টাগ্রামে তাদের সাথে যোগাযোগের সমস্ত তথ্য দিয়ে ফোন নম্বর দিয়েছিল, যাতে করোনা কঠিন পরিস্থিতিতে দ্রুত যোগাযোগ করা যায়।

প্রতিবেদনের তথ্য মতে, মুম্বাইয়ের বাসিন্দা শাশ্বতী শিব জানিয়েছেন, তিনি তার পরিবারের সদস্যরা টুইটারে কোভিডের সাহায্য চেয়ে ফোন নম্বর দিয়েছিলেন। পুরো পরিবার করোনায় আক্রান্ত দেখে রক্তের প্লাজমা দরকার ছিল চেয়ে শেয়ার করেছিলাম।

তার উত্তরে, অনেকে অশালীন মেসেজ দিয়েছেন।

তবে এমন অভিজ্ঞতা শুধু একজন না, অনেকেই করোনা সংকটময় সময়ে সাহায্য চেয়ে এই ধরনের রিপ্লাই পেয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও দুই হাজার ৭৬৪ জনের মৃত্যু হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ২ লাখ জনে (১ লাখ ৯৭ হাজার ৮৮০)।

একই সময়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৩ লাখ ১৯ হাজার ৪৩৫ জনকে শনাক্ত করা হয়েছে। ভারতে মোট ১ কোটি ৭৬ লাখ ২৫ হাজার ৭৩৫ জন শনাক্ত হয়েছেন। সংক্রমণের দিক থেকে বিশ্বে ভারতের অবস্থান বর্তমানে দ্বিতীয়।

One response to “করোনাকালীন সহায়তায় ফোন নম্বর দিয়ে পেলেন অশালীন বার্তা ও প্রস্তাব”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/10186 […]

Leave a Reply

Your email address will not be published.

x