ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সিলেটে হেফাজত কর্মীদের হাত থেকে লাঠিসোটা কেড়ে নিলো পুলিশ
Reporter Name

সিলেটে চলছে হেফাজতে ইস’লাম বাংলাদেশের ডা’কা টানা ১২ ঘণ্টার হরতাল। রোববার (২৮ মা’র্চ) সকাল ৬টা থেকে শুরু হয়ে এ হরতাল চলছে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

রোববার হরতাল চলাকালে সকাল ৯টার দিকে দক্ষিণ সুরমায় কিন ব্রিজের মুখে লা’ঠিসোটা হাতে জড়ো হয়ে পিকেটিং করতে শুরু করেন হেফাজতের নেতাকর্মীরা। এসময় দায়িত্বরত পু’লিশ সদস্যরা হেফাজত নেতাকর্মীদের হাত থেকে লা’ঠিসোটা কেড়ে নিয়ে তাদের ছাত্রভঙ্গ করে দেন। পরে তারা মিছিল দিয়ে কিন ব্রিজ পার হয়ে বন্দরবাজারের দিকে চলে যান।

কেন্দ্রীয় কর্মসূচি পালনে রোববার ফজরের নামাজের পর থেকেই সিলেটে রাস্তায় নেমেছেন হেফাজতের নেতাকর্মীরা। ভোর থেকে তারা মহানগরীর বিভিন্ন রাস্তায় পিকেটিং শুরু করেছেন, চলতে দিচ্ছেন না কোনো ধরনের যানবাহন।

এছাড়াও নগরীর গুরুত্বপূর্ণ রাস্তাগুলোতে ইট বিছিয়ে এবং কাগজ জড়ো করে তাতে আ’গুন ধরিয়ে পিকেটিং করছেন।

এ রিপোর্ট লেখা (সকাল ৯টা) পর্যন্ত নগরীর কোর্ট পয়েন্টে, তালতলা, জিতু মিয়ার পয়েন্ট, মিরাবাজার, শি’বগঞ্জ, উপশহর, ম’দিনা মা’র্কেট, মেজরটিলা, টিলাগড়সহ গুরুত্বপূর্ণ রাস্তা এবং মোড়গুলোতে অবস্থান নিয়ে রাস্তায় বসে আছেন হেফাজত নেতাকর্মীরা। থেমে থেমে স্লোগান দিচ্ছেন তারা। এছাড়াও ১৫-২০টি মোটরসাইকেল নিয়ে শহরময় ঘুরে ঘুরে পিকেটিং করছেন হেফাজতের প্রায় অর্ধশত নেতাকর্মী। নিউজ সোর্সঃ সিলেটে হেফাজত নেতাকর্মীদের হাত থেকে লা’ঠিসোটা কেড়ে নিলো পু’লিশ

Leave a Reply

Your email address will not be published.

x