ঢাকা, রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন
সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল
Reporter Name

সুনামগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিক্ষোভ মিছিল নগরীর জিন্দাবাজার থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঐতিহ্যবাহী কোর্ট পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্টিত হয়।

এসময় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব বলেন, গণতন্ত্রকে ধ্বংস করতে সরকার বিরোধীদের ওপর স্টিমরোলার চালাচ্ছে। সরকারের নির্দেশে সুনামগঞ্জের আদালত যে মামলা দায়ের করা হয়েছে তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এই সরকার আপসহীন নেতা খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। এ জন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। অনতিবিলম্বে তারেক রহমানের উপর থেকে গ্রেফতারী পরোয়ানাসহ সকল মিথ্যা মামলার প্রত্যাহার করতে হবে। অন্যথ্যায় সিলেট থেকে শেখ হাসিনা পতনের আন্দোলন শুরু করতে সিলেট যুবদল প্রস্তুত রয়েছে।

নেতৃবৃন্দ এই সময়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির নেতৃবৃন্দের উপর দায়ের করা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে সব ধরনের মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।

মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক এবং জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সদস্য সোহেল মাহমুদ, জেলা যুবদলের সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলা সদস্য কয়েস আহমদ, মহানগর সদস্য এম. এ. মতিন, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জেলা সদস্য ফখরুল ইসলাম রুমেল, মহানগর সদস্য মির্জা সম্রাট, জেলা সদস্য মকসুদুল করিম নোহেল, মহানগর সদস্য ওসমান গনি, জয়নুল ইসলাম জনি, জেলার সদস্য মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য ইছহাক আহমদ, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, যুগ্ম আহ্বায়ক মঈন উদ্দিন, শাহজাহান আমহদ জুয়েল, আলীবুর রহমান আলী, আব্দুল আহাদ রানা, তারেক আহমদ, দক্ষিন সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, মন্টু কুমার নাথ, আতাউর রহমান, রাসেল আহমদ, মিসবাহ উদ্দিন, হুমায়ুন রশীদ, ১৬নং ওয়ার্ড আহ্বায়ক জুয়েল আহমদ জুবেদ, ২৬নং ওয়ার্ড আহ্বায়ক বাবলু হোসেন হৃদয়, ৮নং ওয়ার্ড আহ্বায়ক আজাদুর রহমান আজাদ, ২নং ওয়ার্ড আহ্বায়ক আদনান আহমদ, ৬নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাহিয়ান আহমদ রিপন, যুগ্ম আহ্বায়ক রিদভী জামাল, ৫নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজির আহমদ, ২৩নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ, ১৬নং ওয়ার্ড সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলাল আহমদ, ২৪নং ওয়ার্ড আহ্বায়ক নাজিম আহমদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকোয়ান হোসেন, ৪নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ শরীফ প্রমুখ।

নিউজ সোর্সঃ সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

Leave a Reply

Your email address will not be published.

x