ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
বিশ্বনাথে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, কিশোর গ্রেফতার
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ৪র্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার কিশোরের নাম ইমন মিয়া (১৫)। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বাড়ই গ্রামের আতিক মিয়ার ছেলে ও পূর্ব শ্বাসরাম গ্রামের অস্থায়ী বাসিন্দা।  আজ বৃহস্পতিবার দুপুরে তাকে সিলেট কোর্টে পাঠানো হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের ৪র্থ শ্রেণির ওই ছাত্রী গতকাল বুধবার (২৫ আগস্ট) বিকেলে খেলার উদ্দেশ্যে পার্শ্ববর্তী গ্রাম পূর্ব শ্বাসরামে তার সহপাঠির বাড়িতে যায়। এক পর্যায়ে ওই ছাত্রীর বান্ধবী পুকুর ঘাটে গেলে সে তার মায়ের সাথে কথা বলছিল। তখন পাশাপাশি বাড়িতে বসবাসকারী বখাটে কিশোর ইমন তাকে ডেকে নিয়ে যায়। এরপর গ্রামের সেলিম মিয়ার রান্নাঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে চম্পট দেয় সে। ঘটনাস্থলে অচেতন অবস্থায় পড়ে থাকে ওই ছাত্রী। দীর্ঘসময় বাড়িতে তার অনুপস্থিতি দেখে অনেক খোঁজাখুজি করে ওই রান্নাঘর তাকে উদ্ধার করা হয়। খবর পেয়ে রাতেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে মামলা নিয়েছি। এ ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x