ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় জাতীয় ভোক্তা অধিদপ্তর মৌলভীবাজার এর অভিযানে ৩টি প্রতিষ্টনকে জরিমানা করা হয়েছে। অভিযানে মাধবপুর রোডের চার ভাই বেকারীকে ৫ হাজার টাকা, ভানুগাছবাজারের ফাস্ধসঢ়; টাইম ব্রেড এন্ড বিস্কুটকে ৫ হাজার টাকা ও এলি ষ্টোরকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

শনিবার (২১ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে কমলগঞ্জ থানার পুলিশ ফোর্স এর সহযোগিতায় কমলগঞ্জ উপজেলার মাধবপুর রোড, ভানুগাছ বাজার, শ্রীমঙ্গল রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, মাছ মাংসের দোকান, ফার্মেসী দোকানসহ অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১০ হাজার ৫ শত টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

এছাড়াও পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা অবলম্বনে শারীরিক দূরত্ব মেনে চলার জন্য এবং মাস্কবিহীন ক্রেতার কাছে পণ্য বিক্রয় না করার জন্য অনুরোধ জানানো হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x