ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
পরীমনি পরিস্থিতির শিকার, বললেন নানা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

মাদক মামলায় গ্রেপ্তার পরীমনির চারদিনের রিমান্ড শেষ হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) তাকে আদালতে হাজির করেছে পুলিশ। পরীমনির সঙ্গে দেখা করতে আদালতে গেছেন তার নানা শামসুল হক গাজী।

সকাল আনুমানিক দশটার দিকে আদালতে যান তিনি। এ সময় সাংবাদিকদের পরীমনির নানা বলেন, নিজের জন্য জীবনে সে কিছু করে নাই। মানুষের জন্য দান করছে। এখন পরিস্থিতির শিকার হয়ে গেছে।

তিনি আরও বলেন, নিজ একটা ফ্ল্যাট করে নাই। এফডিসিতে প্রতি বছর গরিবদের জন্য কোরবানি দেয়। আল্লাহ পাক যদি তাকে মাফ করে।

পরীর বাসা থেকে উদ্ধার হওয়া মদের বোতল প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, খালি বোতল ছিল। মাদকের বোতল কিনা জানি না। পরীমনির মুক্তি কামনা করে শতবর্ষী শামসুল হক বলেন, আল্লাহ যদি পরীকে মুক্তি দেয়।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। পরদিন (৫ আগস্ট) সন্ধ্যার দিকে শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

ওই দিনই আদালতে তোলা হয়েছিল পরীমনি। আদালতে হাজির করার পর তার পক্ষে লড়তে ওকালতনামায় স্বাক্ষর করা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন আইনজীবীরা। আইনজীবীদের মধ্যে কয়েকটি গ্রুপ সৃষ্টি হলে একপর্যায়ে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ এজলাস ত্যাগ করেন।

এ সময় আইনজীবীদের উদ্দেশে বিচারক বলেন, আগে আপনারা ঠিক করেন, কে আসামি পরীমনির আইনজীবী হবেন। তারপর শুনানি হবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর সিএমএম আদালতের বিচারক হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে পরীমনির চারদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

গ্রেপ্তারের পর টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন ঢালিউড চিত্রনায়িকা পরীমনি। তাকে গ্রেপ্তারের পর নড়েচড়ে বসেছে ঢালিউড। পরীমনির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

এদিকে পরীমনিকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর বিভিন্ন তথ্য। সেগুলো নিয়ে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের সঙ্গে সম্পর্কের খবর পাওয়া গেছে পরীমনির। তার বাসায় ১৮ ঘণ্টা ছিলেন এ নায়িকা। সিসিটিভির ফুটেজেও ধরা পড়েছে বিষয়টি।

Leave a Reply

Your email address will not be published.

x