ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
বোন দিবস উপলক্ষে প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল-এর ক্যাম্পেইন অনুষ্ঠিত
হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি

 

বোন দিবস ২০২১ উপলক্ষে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল, সম্প্রতি একটি ক্যাম্পেইন শুরু করেছে। মাসব্যাপী এই ক্যাম্পেইনে ২০ জন অংশগ্রহণকারী তাদের বোনের সাথে একটি পাঁচ তারকা হোটেলে মধ্যাহ্নভোজের সুযোগ পাবেন।

এই বছরের বোন দিবস উদযাপনে, প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল বোনের প্রতি বোনের ভালোবাসা তুলে ধরে একটি বিশেষ ভিডিওচিত্র প্রকাশ করে, যার মূল বার্তা ছিল ‘হও পারফেক্ট’। ভিডিওটিতে জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী এবং তার বোন নিশি’র মজবুত বন্ধন তুলে ধরা হয়। ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে হলে দর্শকদের নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করতে হবে এবং #MyPerfectSister ও #PABeliphool হ্যাশট্যাগ দুটি ব্যবহার করতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ২০ জন পোস্টদাতা প্যারাসুট অ্যাডভান্সড-এর পক্ষ থেকে পাবেন একটি বিশেষ মধ্যাহ্নভোজের সুযোগ।

ক্যাম্পেইন নিয়ে অনুভূতি প্রকাশ করে ঐশী বলেন, “বোনদের মধ্যে দুষ্ট-মিষ্টি ঝগড়া লেগে থাকলেও, তারা সর্বদাই একে অপরের পাশে থাকে। মতের অমিল থাকাটি স্বাভাবিক কিন্তু সেজন্য বোনদের ভালোবাসার বন্ধনে কখনই ফাটল ধরে না। প্যারাসুট অ্যাডভান্সড-এর সুন্দর এই উদ্যোগের একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত, যেখানে উদযাপন করা হচ্ছে মজবুত বন্ধনকে এবং করে দেওয়া হচ্ছে বোনের প্রতি বোনের ভালোবাসা প্রদর্শনের সুযোগ।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “ব্র্যান্ড হিসেবে প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল সর্বদাই বোনের প্রতি বোনের ভালোবাসার মতো মজবুত বন্ধনকে তুলে ধরেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা গ্রাহকদের অনুভূতির সাথে যুক্ত হতে পারবো এবং বোনদের মজবুত বন্ধনগুলোকে উদযাপন করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published.

x