ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
মেসির নতুন ঠিকানা সম্পর্কে যা বললেন কাতারের আমিরের ভাই
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

লিওনেল মেসি ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন কাতারের আমির খালিদ বিন হামাদ বিন খলিফা আল থানি।

ফরাসি ক্লাব পিএসজির মালিক কাতারের আমির তামিম বিন হামাদ আল থানির সৎ ভাই আমির খালিদ।

শুক্রবার সন্ধ্যায় খলিফা বিন হামাদ আল থানী নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গেছে পিএসজির জার্সি পরে আছেন লিওনেল মেসি।

ক্যাপশনে আল থানী লিখেছেন, সমঝোতায় পৌঁছাতে সক্ষম হয়েছি আমরা। এ বিষয়ে শিগগিরই ঘোষণা দেওয়া হবে।

ফ্রান্স, স্পেন ও আর্জেন্টিনার বেশ কিছু গণমাধ্যমে ইতোমধ্যে প্রতিবেদন প্রকাশ হয়েছে যে, বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় পিএসজির সঙ্গে চুক্তি করতে রাজি হয়েছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে পিএসজির জার্সি গায়ে চড়াবেন মেসি। বিনিময়ে প্রতি মৌসুমের জন্য তাকে দিতে হবে ৪০ মিলিয়ন পাউন্ড। অবশ্য এর সঙ্গে আনুসাঙ্গিক আরো বিষয় রয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো এরই মধ্যে যোগাযোগ করেছেন মেসির সঙ্গে।

বৃহস্পতিবার দিনগত রাতে মেসির সঙ্গে বার্সার চুক্তি নবায়নের সম্ভাবনা শেষ হয়ে যায়। দুই পক্ষ আর্থিক বিষয় এবং চুক্তি নবায়নের ব্যাপারে একমত হয়েছিল। কিন্তু লা লিগার আরোপিত অর্থনৈতিক ও কাঠামোগত প্রতিবন্ধকতায় তা সম্ভব হয়নি।

গত ৩০ জুন বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছিল মেসির। তখনও শোনা গিয়েছিল, চুক্তি নবায়ন হচ্ছে। এমনকি বার্সাকে সাহায্য করতে বেতন অর্ধেক কমিয়েও নিতে চেয়েছিলেন সদ্য সাবেক বার্সা অধিনায়ক। কিন্তু কিছুতেই কিছু হলো না। শেষ পর্যন্ত ২১ বছরের বন্ধন ছিন্ন হলো।

তথ্যসূত্র: ফুটবল ইতালিয়া

Leave a Reply

Your email address will not be published.

x