ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
মেলান্দহ উপজেলায় ১০টি ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠন
হাসান আহাম্মেদ সুজন,জামালপুর জেলা প্রতিনিধি।।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মেলান্দহ উপজেলা শাখার অন্তর্গত ১০টি ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ২৪ জুলাই শনিবার জামালপুর জেলার মেলান্দহ উপজেলা যুবদলের আহবায়ক মো. মনোয়ার হোসেন মনু ও সিনিয়র যুগ্ম আহবায়ক এম.এ গফুর স্বাক্ষরিত এই আংশিক আহবায়ক কমিটিগুলোর অনুমোদন দেয়া হয়।

মেলান্দহের অন্তর্গত ইউনিয়ন যুবদলের কমিটিতে ১নং দুরমুট ইউনিয়নে মো. হেলাল উদ্দিন হেলালকে আহবায়ক ও বিলাশ সরকারকে সদস্য সচিব, ২নং কুলিয়া ইউনিয়নে মো. মাসুদ রানাকে আহবায়য়ক ও মো. মুরাদুজ্জামান মুরাদকে সদস্য সচিব, ৩নং মাহমুদপুর ইউনিয়নে মো. গোলাম মোস্তফাকে আহবায়ক ও মো. সোলাইমানকে সদস্য সচিব, ৪নং নাংলা ইউনিয়নে মো. শাহদাৎ হোসেন ফরহাদকে আহবায়ক ও মো. মনির জামালীকে সদস্য সচিব, ৫নং নয়ানগর ইউনিয়নে মো. মোস্তাফিজুর রহমান ফিজুলকে আহবায়ক ও মো. সোহেল রানাকে সদস্য সচিব, ৬নং আদ্রা ইউনিয়নে মো. আল-আমিন শিলুকে আহবায়ক ও মো. তৌহিদুল ইসলাম অটলকে সদস্য সচিব, ৭নং চরবানিপাকুরিয়া ইউনিয়নে মো. আতিকুর রহমান বিদ্যুৎকে আহবায়ক ও মো. লাভলু মিয়াকে ১নং যুগ্ম-আহবায়ক, ৮নং ফুলকোচা ইউনিয়নে মো. সাইফুল ইসলাম কলিন্সকে আহবায়ক ও মো. মোকলেছুর রহমান মুকুলকে সদস্য সচিব, ৯নং ঘোষের পাড়া ইউনিয়নে ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলমকে আহবায়ক ও মো. সুমন হোসেন তারাকে সদস্য সচিব, ১১নং শ্যামপুর ইউনিয়নে মো. ওবাদুল্লাহ রহমানকে আহবায়ক ও মো. শাহজাহানকে সদস্য সচিব করে আংশিক কমিটি অনুমোদন দেন নেতৃবন্দ।

উপরোক্ত সকল কমিটিই ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি। নবগঠিত আংশিক আহবায়ক কমিটিগুলোর আহবায়ক ও সদস্য সচিবকে আগামী ৩০দিনের মধ্যে ২১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি করে জমা দিতে নির্দেশ প্রদান করা হয়েছে।

One response to “মেলান্দহ উপজেলায় ১০টি ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠন”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/40958 […]

Leave a Reply

Your email address will not be published.

x