ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীর উপহার প্রায় অর্ধকোটি টাকা অনুদান পাচ্ছেন কুলাউড়াবাসী
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-আজহার উপহার হিসেবে ৫২ লক্ষ ৬০ হাজার টাকা আর্থিক অনুদান পাচ্ছেন কুলাউড়াবাসী। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজুর প্রচেষ্টায় কুলাউড়াবাসী প্রধানমন্ত্রী এই অর্থিক অনুদান পেতে যাচ্ছেন বলে জানা গেছে।

জানা যায়, আর্থিক অনুদান খাতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কুলাউড়াবাসীর জন্য কল্যাণ ও ত্রাণ তহবিল থেকে বিভিন্ন ব্যক্তিকে প্রায় ১০ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন, সমাজসেবা মন্ত্রণালয়ের মাধ্যমে ১১ জন ব্যক্তিকে ৫ লক্ষ ৫০ হাজার, শিক্ষাপ্রতিষ্ঠান, মাদ্রাসা, মসজিদ, মন্দির, উন্নয়নে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে ২০ লক্ষ টাকা, ধর্ম মন্ত্রণালয় থেকে ৫টি মসজিদে ২ লক্ষ ১০ হাজার টাকা এবং কুলাউড়া পৌরসভার রাস্তাঘাট উন্নয়নের জন্য প্রথম কিস্তির বরাদ্দ ১৫ লক্ষ টাকা অনুদান প্রদান করা হবে।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু এ বিশাল বরাদ্দের ব্যাপারে বলেন, ‘আমি মহান আল্লাহর দরবারে অসংখ্য অগণিত শুকরিয়া জানাই এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা আমাকে কুলাউড়াবাসীসহ দেশবাসীর সেবা করার এই বিরল সুযোগ দেয়ার জন্য।’

Leave a Reply

Your email address will not be published.

x