ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন সাবেক সেনা সদস্য আউয়াল
রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ

করোনার কারণে আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া ছিন্নমূল মানুষদের পরিস্থিতিতে সিলেট নগরীতে অসহায়, দুস্থ, শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে অবসরপ্রাপ্ত সেনাসদস্য বাংলাদেশ ও কুয়েত সেনাবাহিনী সাবেক সেনা সদস্য আব্দুল আউয়াল।

গতকাল ২৬শে আগষ্ট রাত আনুমানিক ১২টার সময় সিলেট দক্ষিণ সুরমা রেল স্টেশন এলাকা এসব খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, মেট্রো মেডিকেয়ার ক্লিনিক সিলেট পরিচালক আনোয়ার হোসাইন পাঠান, রেজাউল করিম, আব্দুল্লাহ আল-মাসউদ।

অবসরপ্রাপ্ত সেনাসদস্য বাংলাদেশ ও কুয়েত সেনাবাহিনী সাবেক সেনা সদস্য আব্দুল আউয়াল বলেন, বেশ কিছুদিন ধরেই তিনি নিজ উদ্যোগে প্রতিদিন ২/৩ শত জন অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সিলেট হযরত শাহ জালাল মাজার, বাস টার্মিনাল, রেল স্টেশন এবং রাস্তা-ঘাটে থাকা অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার পৌঁছে দেয়া হয়। তিনি আরোও বলেন দেশে বিদেশের অনেক শুভানুধ্যায়ীরা আমাকে সহযোগিতা করছেন।

তাই আমি ভাসমান মানুষগুলোও সমাজের অংশ, তাদের দায়িত্ব রাষ্ট্রের এবং সমাজের বিত্তবানদের। তাঁদের থাকার এবং রান্না করে খাওয়ার কোনো ব্যবস্থা না থাকাতে তাঁদের কষ্টের কোন শেষ নেই। তাই এসব ভাসমান এবং ছিন্নমূল মানুষগুলোর সহযোগিতায় সবার এগিয়ে আসা উচিত। তাছাড়া এ কর্মসূচি সফল করতে যারা বিভিন্নভাবে সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x