ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
রৌমারীতে গ্রীন ভয়েসের মাস্ক ও লিফলেট বিতরণ
শফিকুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম)

করোনা মহামারী প্রতিরোধে কুড়িগ্রামের রৌমারীতে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস রৌমারী শাখার পক্ষ থেকে পথচারি ও ব্যবসায়ীদের  মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে উপজেলা চত্বরের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এসময়  জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড মাইকে প্রচারনা চালান গ্রীন ভয়েসের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ,উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান,রৌমারী থানার ওসি (তদন্ত) আবু ছায়েদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান রবিন,ইউপি সদস্য আমিনুল ইসলাম আমিন, গ্রীন ভয়েস রৌমারী শাখার সদস্য এসএমএ মোমেন,এলাহী শাহরিয়ার নাজিম,ইয়াছির আরাফাত নাহিদ,আতিকুর রহমান নয়ন, নূর আলম সিকদার, শাকিল আহমেদ,মন্জুরুল ইসলাম তামিম,নূরুল ইসলাম পাপ্পু,সোহানুর রহমান,সুলতান বাবু,নাহিদ হাসান,লাবিব, প্রমুখ।

গ্রীন ভয়েস রৌমারী উপজেলা শাখার সদস্য ইয়াছির আরাফাত নাহিদ বলেন, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ¯^াস্থ্যবিধি মেনে গ্রীন ভয়েস সারা দেশেই কাজ করে যাচ্ছে। এ ধরনের কার্যক্রম চলমান থাকবে জানিয়ে তিনি আরও বলেন, করোনা মহামারীতে গ্রীন ভয়েস উপজেলার সর্বস্তরের মানুষের সেবায় নিয়োজিত আছে এবং থাকবে।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে রৌমারীতে গ্রীন ভয়েসের কার্যক্রম সত্যিই প্রশংসনীয়। মাস্ক,লিফলেট ও জনসচেতনতা বৃদ্ধির কার্যক্রমের মধ্যে দিয়ে সংগঠনটি নিঃসন্দেহে প্রশাসন কে সহযোগিতা করছে। এসময় উপজেলার সর্বস্তরের মানুষকে ¯^াস্থ্যবিধি ও সরকারি বিধিনিষেধ মেনে চলার আহবান জানান তিনি।

One response to “রৌমারীতে গ্রীন ভয়েসের মাস্ক ও লিফলেট বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/33998 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x