ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮৯ জনকে জরিমানা
মাসুদ আলম চয়ন

করোনা মহামারী কোভিভ-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একযোগে মৌলভীবাজার জেলার ১০টি পয়েন্টে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় ১৮৯ জনকে জরিমানা করা হয়।

২৬ জুন শনিবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান নির্দেশনা অনুযায়ী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা সার্বিক তত্বাবধানে একযোগে জেলার ১০টি পয়েন্ট সকল উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারামতে ১৮৯ জনকে মোট ৪৪,৭৪৫/= টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

জেলা সদরে ম্যাজিস্ট্রেটদের মধ্যে উপস্থিত ছিলেন সানজিদা রহমান, আসমা উল-হুসনা, মোঃ আরিফুল ইসলাম, মোঃ রুহুল আমিন, মোঃ তানভীর হোসেন, মোঃ রফিকুল ইসলাম, অর্ণব মালাকার, শামীমা আফরোজ, খাদিজা তাহিরা। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ।

3 responses to “মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮৯ জনকে জরিমানা”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/29515 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/29515 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/29515 […]

Leave a Reply

Your email address will not be published.

x