ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
মুক্তিযোদ্ধা মরহুম নজমুল হোসেন ইয়াহিয়া ২য় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট
রুবেল আহমদ সিলেট

সিলেট কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আজ শুক্রবার বাদ জুমার নামাজের পর, মুক্তিযোদ্ধা মরহুম নজমুল হোসেন ইয়াহিয়া ২য় গোল্ডকাপ  ফুটবল টুনামেন্ট এর উদ্ভোদনী ম্যাচ শুরু হয়।

মুক্তিযোদ্ধা মরহুম নজমুল হোসেন ইয়াহিয়া ২য় গোল্ডকাপ  ফুটবল টুনামেন্ট এর কমিটির সদস্য – রাহেল আহমদ,তোহেল আহমদ,রাহি আহমদ,তমাল আহমদ ও তোহেল আহমেদ এর পরিচালনায় উদ্ভোদনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে ছিলেন- ফয়জুল আহমদ সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী,

বিশেষ অতিথি হিসেবে ছিলেন  ক্লীন সিলেট এর সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক বদরুর রহমান বাবর। মতিউর রহমান শিমুল নয়া সড়ক ক্রীড়া সংস্থার সভাপতি। জুয়েল আহমদ জুবেল নয়া সড়ক ক্রীড়া সংস্থার সহ সভাপতি। আব্দুল হামিদ টিটু সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী।

সুমন দাস।আয়োজনে রুমেল,সাকিব,আবেদ,নাবেদ,ওয়েস,সার্বিক সহযোগিতায় এজাজ আহমদ সিলেট ক্রিকেট এসোসিয়েশন সহ সভাপতি।

এসময়ে অতিথিবৃন্দরা তাদের বক্তব্যে বলেন খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। ‘মাদককে না বলি, মাঠে এসে ফুটবল খেলি’ খেলাধুলা যুবসমাজকে বিপথগামী থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুবসমাজকে যদি আমরা ক্রীড়া কর্মকাণ্ডের মাধ্যমে সক্রিয় রাখতে পারি তাহলে সহজেই এদেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে পারব আমরা  যুবসমাজ এ দেশের সম্পদ। উন্নয়ন ও অগ্রগতিতে এ যুবশক্তিকে কাজে লাগাতে হবে।

বক্তারা আরো বলেন, ‘আমাদের শিশু-কিশোররা অত্যন্ত মেধাবী এবং আমরা এই মেধা বিকাশের সুযোগই করে দিতে চাই। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক এবং দুর্নীতি থেকে তাদের দূরে রেখে উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই আমরা, কাজেই আমরা সব সময় শিশু কিশোরদের কে খেলাধুলায় সহযোগিতা ও উৎসাহী করে তুলবো।

 

One response to “মুক্তিযোদ্ধা মরহুম নজমুল হোসেন ইয়াহিয়া ২য় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট”

  1. … [Trackback]

    […] There you will find 14924 additional Info to that Topic: doinikdak.com/news/29345 […]

Leave a Reply

Your email address will not be published.

x