ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
যশোরে সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা
যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাসভবনে বোমা হামলা চালানো হয়েছে। মঙ্গলবার (২২ জুন) গভীর রাতে মুখে কাপড় বেঁধে এক ব্যক্তি এই বোমা নিক্ষেপ করে। বুধবার (২৩ জুন) পুলিশ ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ২৭টি জালের কাটি ও ছিন্নবিচ্ছিন্ন টেপ উদ্ধার করেছে।

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল বলেন, মঙ্গলবার রাত দেড়টার কিছু পরে একটি শব্দ হয়। পরে আমরা বাড়ির ছাদে গিয়ে দেখি। তবে তখন বুঝতে পারিনি বোমা নিক্ষেপ করা হয়েছে। সকালে জালের কাটি ও টেপ দেখে পুলিশকে জানাই। পুলিশ এসে ছড়িয়ে ছিটিয়ে থাকা ২৭টি জালের কাটি ও টেপ উদ্ধার করে। এছাড়া পুলিশ আমার বাড়ির সিসিটিভির ফুটেজ নিয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, রাত একটা ৪৫ মিনিটে এক ব্যক্তি বাড়িতে বোমা নিক্ষেপ করে দৌঁড়ে পালিয়ে যাচ্ছে।

এক প্রশ্নের জবাবে আনোয়ার হোসেন বিপুল বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা এ হামলা করতে পারে। অন্য কোনো কারণ আমি দেখছি না। বিষয়টি নিয়ে আমি আইনের আশ্রয় নেব। যারা এর সাথে জড়িত আইনশৃঙ্খলা বাহিনী তা খুঁজে বের করবে।

যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আকিক হাসান বলেন, খবর পেয়ে আমরা উপজেলার ভারপাপ্ত চেয়ারম্যানের বাড়ি থেকে আলামত সংগ্রহ করেছি। আলামত থেকে মনে হচ্ছে, এটা একটি শক্তিশালী বোমা ছিল। কারা এর সাথে জাড়িত বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

4 responses to “যশোরে সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/28704 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/28704 […]

  3. jarisakti says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/28704 […]

  4. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/28704 […]

Leave a Reply

Your email address will not be published.

x