ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
মৌলভীবাজারের রাজনগরে সন্ত্রাসী হামলায় পুলিশ কনস্টেবল আহত
মাসুদ আলম চয়ন, মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগরে সন্ত্রাসী হামলায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্য কনস্টেবল প্রকাশ নাইডু (৩২) আহত হয়েছেন। রাজনগর থানা পুলিশ তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মুন্সিবাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার মুন্সিবাজারে ড্রেনের কাজ চলমান থাকায় রাস্তা ছোট হয়ে আছে। বুধবার দুপুরে সিলেট মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ের (ডিবি) কনস্টেবল একই ইউনিয়নের করিমপুর চা বাগানের প্রকাশ নাইডু (৩২) মোটরসাইকেল দাঁড় করিয়ে আনারস ক্রয় করছিলেন। পিছন থেকে আসা একটি প্রাইভেট কারের চালকের আসনে থাকা একজন সাইকেলটি সড়ানোর জন্য বলে। এসময় তিনি সড়িয়ে নিচ্ছেন জানান। সড়িয়ে নিতে একটু দেরি হয়ে যাওয়ায় কার চালক মুন্সিবাজার এর খোলা গ্রামের রঞ্জু মালাকার (৩৫) উত্তেজিত হয়ে তার গাড়িতে থাকা রড দিয়ে পুলিশ কনস্টেবল প্রকাশ নাইডুকে বেধড়ক মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পুলিশ সদস্যকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে রাজনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আহত পুলিশ কন্সটেবলকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠানো হয়েছে।মারধরকারী ব্যাক্তির কার থানায় রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

One response to “মৌলভীবাজারের রাজনগরে সন্ত্রাসী হামলায় পুলিশ কনস্টেবল আহত”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/26393 […]

Leave a Reply

Your email address will not be published.

x