ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮২
অনলাইন ডেস্ক

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৭৩৭টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৮২ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫৩ হাজার ২৫১ জন। এদিন করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে।

রোববার (৩০ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন চট্টগ্রামে ৫টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ২৯ জন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৬৮টি নমুনা পরীক্ষা করে ১৬ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৫৮টি নমুনা পরীক্ষা করে ১৮ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৯টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাব, চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৭৩৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয়েছে ৮২ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৪৯ জন এবং উপজেলায় ৩৩ জন।

4 responses to “চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮২”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/20310 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/20310 […]

  3. Los teléfonos móviles Samsung siempre han sido una de las marcas más populares en el mercado con una variedad de funciones, siendo la grabación de voz una de ellas. https://www.xtmove.com/es/how-to-record-call-sound-on-samsung-phone/

  4. … [Trackback]

    […] There you can find 45850 more Info to that Topic: doinikdak.com/news/20310 […]

Leave a Reply

Your email address will not be published.

x