ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা ভারতের এক নারীর
Reporter Name
অক্সিজেনের অভাবে মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে উত্তরপ্রদেশের এক দম্পতির ছবি। করোনা আক্রান্ত মুমূর্ষু স্বামীকে বাঁচাতে হাসপাতালে অটোতে করে হাসপাতালে ছুটছেন এক নারী। অক্সিজেনের অভাবে মৃত্যু পথযাত্রী স্বামীকে বাঁচাতে শেষ পর্যন্ত সংক্রমণের তোয়াক্কা না করে মুখ দিয়েই শ্বাস দেওয়ার চেষ্টা চালান তিনি। কিন্তু এতকিছুর পরেও শেষ রক্ষা হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, ভাইরাল এই ছবির দম্পতি উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা রেনু সিংহল ও তার স্বামীর রবি সিংহল। হাসপাতালে যাওয়ার পথে স্বামীর দম বন্ধ হয়ে আসায় কোনো উপায় খুঁজে পাচ্ছিলেন না তিনি। তাই অসহায় হয়ে স্বামীর মুখে নিজের মুখ লাগিয়ে শ্বাস শেষ চেষ্টা করছিলেন।

অক্সিজেনের অভাবে সরোজিনী নাইডু মেডিকেল কলেজ  হাসপাতালের বাইরে অটোতেই প্রাণ হারান রবি সিংহল। স্বামী-স্ত্রীর এই জীবনযুদ্ধ স্পর্শ করেছে হাজারো মানুষের হৃদয়। একই সঙ্গে এই ছবিতে ফুঁটে উঠেছে ভারতের করোনা পরিস্থিতি।

প্রায় এক সপ্তাহ ধরেই ভারতের সংক্রমণ বাড়ছে দ্রুত গতিতে। অক্সিজেনের জন্য হাহাকারে ভারী হয়ে উঠেছে বাতাস। অনেক রাজ্যেই জরুরি অক্সিজেন সরবরাহের আহ্বান জানাচ্ছেন ডাক্তাররা। এই পরিস্থিতিতে অক্সিজেন নিয়ে ভারতের পাশে দাঁড়িয়েছে সৌদি আরব, সিঙ্গাপুরসহ বেশ কিছু দেশ।

3 responses to “মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা ভারতের এক নারীর”

  1. … [Trackback]

    […] Here you will find 5171 additional Info on that Topic: doinikdak.com/news/9905 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/9905 […]

  3. … [Trackback]

    […] There you can find 3990 additional Info to that Topic: doinikdak.com/news/9905 […]

Leave a Reply

Your email address will not be published.

x