ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
ফরিদপুরের সালথায় তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান রিমান্ডে
Reporter Name

ফরিদপুরের সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সালথার সম্প্রতি তাণ্ডবের ঘটনার মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার ফরিদপুর বিশেষ আদালতে তাকে হাজির করে পুলিশ।

শুনানি শেষে ফরিদপুর বিশেষ আদালতের বিচারক মো. ফারুক হোসাইন তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সালথার সহিংস তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার সন্দেহে গত সোমবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ওয়াহিদুজ্জামান উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

ওয়াহিদুজ্জামানের রিমান্ড মঞ্জুরের বিয়ষটি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বলেন, সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ওযাহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়। পরে ওয়াহিদুজ্জামানের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে ও পরে নানাবিধ গুজব ছড়িয়ে গত ৫ এপ্রিল সোমবার রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এতে প্রায় আড়াই কোটি টাকার সম্পদ ধ্বংস হয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় দুই যুবক নিহত হয়।

One response to “ফরিদপুরের সালথায় তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান রিমান্ডে”

  1. … [Trackback]

    […] There you will find 15774 more Info on that Topic: doinikdak.com/news/8723 […]

Leave a Reply

Your email address will not be published.

x