ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
পল্লি চিকিৎসক কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা
Reporter Name

বাংলাদেশ পল্লি চিকিৎসক কল্যাণ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আজকে সিলেট নগরীর লামা বাজারে সমিতির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পল্লি চিকিৎসক কল্যাণ সমিতির সম্মানিত সভাপতি জনাব ডাঃ মোঃ শাহাদাৎ হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ইবনে সিনা হসপিটালের রিকবী বাজার শাখার মার্কেটিং ম্যানেজার জনাব,মামুন সরকার এবং নজরুল ইসলাম।স্বাগত বক্তব্য রাখেন ১৮৩ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ আম্বিয়া হোসাইন।
সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পল্লি কল্যাণ সমিতির সম্মানিত উপদেষ্টা ডাঃ এনায়তুর রহমান স্যার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,ভৌগোলিকভাবে আমরা স্বাধীন হলেও স্বাধীনতার সেই স্বাদ আমরা বাস্তবে রূপ দিতে পারছিনা। এজন্য আমাদের প্রত্যেককে এগিয়ে আসতে হবে।
সভাপতি তার বক্তব্যে বঙ্গবন্ধুকে অবিসংবাদিত নেতা উল্লেখ্য করে বলেন,তিনি না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হত না।তিনি আরো বলেন-বঙ্গবন্ধুর সোনার বাংলাকে এগিয়ে নিতে রাজনৈতিক দৈন্যতা পরিহার করে রাষ্ট্রের সব নাগরিককে এক সাথে কাজ হবে।বঙ্গবন্ধুর আত্মত্যাগ এবং মুক্তিযুদ্ধে শহীদ এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্বরণ করবে। নিউজ সোর্সঃ পল্লি চিকিৎসক কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা

Leave a Reply

Your email address will not be published.

x