ঢাকা, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন
নারায়ণগঞ্জে বহুতল ভবনে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ২
Reporter Name

নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় জিএম গার্ডেন নামে একটি বহুতল আবাসিক ভবনের অষ্টম তলার রান্নাঘরের গ্যাস সংযোগ থেকে বিস্ফোরণে ভবনটির দুই নিরাপত্তারক্ষী দগ্ধ হয়েছেন।

রোববার রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দগ্ধরা হলেন: নৈশ প্রহরী উজ্জল ও মানিক। তাদের শরীরের বেশ কিছু অংশ আগুনে ঝলসে গেছে।

দুর্ঘটনার পর তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ভবনটির বাসিন্দারা জানান: জিএম গার্ডেনের অষ্টম তলায় কমিউনিটি সেন্টারের আদলে বড় আকারের কয়েকটি কক্ষ রয়েছে। ভবনের বাসিন্দাদের নিজেদের যেকোন অনুষ্ঠানের আয়োজন সেখানে হয়ে থাকে। তবে সেখানে রান্নাঘরের চুলার গ্যাসের পাইপ লাইনে লিকেজ ছিল। দুপুরে মিস্ত্রি এসে সেই লিকেজ মেরামতও করে। এরমধ্যেই রাতে বিস্ফোরণ ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান: রান্না ঘরের দরজা জানালা বন্ধ থাকায় পাইপের লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে রুমে জমাট বেঁধে থাকে। রাতে দুই নৈশ প্রহরী উজ্জ্বল ও মানিক জ্বলন্ত সিগারেট হাতে অষ্টম তলার রুমে প্রবেশ করলে ঘরে আগুন ধরে যায় এবং বিকট শব্দে দরজা জানার কাঁচ ভেঙে খসে পড়ে। এসময় দুই নৈশ প্রহরী দগ্ধ হন।

তিনি বলেন: পরে ভবনের বাসিন্দারা এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এর আগেই অন্যান্য বাসিন্দারা নিজেদের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন।


নিউজ সোর্সঃ নারায়ণগঞ্জে বহুতল ভবনে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ২

Leave a Reply

Your email address will not be published.

x