ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
বাংলাদেশের ক্রেতাদের জন্য ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম হিসেবে অফিশিয়াল ওয়েবসাইট চালু করলো স্যামসাং
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দেশের ক্রেতাদের সুবিধার্থে সম্প্রতি স্যামসাং এর অফিশিয়াল ওয়েবসাইট চালু করেছে। ক্রেতারা এখন থেকে https://www.samsung.com/bd/ – এই সাইটে গিয়ে স্যামসাংয়ের মোবাইল ডিভাইস (স্মার্টফোন এবং ট্যাবলেট), ঘড়ি, টেলিভিশন, সাউন্ড ডিভাইস, হোম অ্যাপ্লায়েন্স (রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার পিউরিফায়ার), কম্পিউটিং ডিভাইস এবং বিশ্বের এক নম্বর ইলেকট্রনিক্স ব্র্যান্ডের তৈরি অন্যান্য অত্যাধুনিক পণ্য দেখতে পারবেন, পাশাপাশি এ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন।
বাংলাদেশে যাত্রা শুরুর পর থেকে, স্যামসাং দেশের বাজারে ক্রেতাদের আস্থা অর্জন করেছে এবং অন্যতম নির্ভরযোগ্য মোবাইল ও কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হিসেবে বিবেচিত হয়ে আসছে। দেশের ক্রেতাদের অভ্যাস সম্পর্কে স্যামসাংয়ের মূল্যায়ন ব্র্যান্ডটিকে এর পণ্যে বৈচিত্র্যতা আনতে ও ক্রেতাদের কাছে জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম করেছে। ক্রেতাদের সংযুক্তি ও উন্নত অভিজ্ঞতা প্রদানে স্যামসাংয়ের ধারাবাহিক প্রচেষ্টার সাক্ষ্য রেখে, দেশের ক্রেতাদের জন্য নির্ধারিত অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে তাদের কাছে পৌঁছানোর ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে গেলো স্যামসাং।
এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, ‘দেশের ক্রেতারা যাতে স্যামসাংয়ের পণ্য এবং সেবা সম্পর্কিত সকল তথ্য জানতে পারেন, কীভাবে ক্রেতারা পণ্য ক্রয় করতে পারবেন, এজন্যই এই ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে। আমরা অত্যন্ত আশাবাদী যে, আমাদের ক্রেতারা এখন স্যামসাং এর সকল পণ্য সম্পর্কে জানতে ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম হিসেবে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারবেন।’
ক্রেতাদের সকল স্যামসাং মোবাইল ও কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য সম্পর্কে সর্বশেষ তথ্য প্রদান করতে ওয়েবসাইটটি নিয়মিত আপডেট করা হবে।

স্যামসাং
টেলিভিশন ও রেফ্রিজারেটরের ক্ষেত্রে বৈশ্বিকভাবে এক নম্বর ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিকস। রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণামূলক এবং অগ্রগতির কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে। এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে স্যামসাং নউিজরুম ভিজিট করুন:  http://www.samsung.com/bd

One response to “বাংলাদেশের ক্রেতাদের জন্য ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম হিসেবে অফিশিয়াল ওয়েবসাইট চালু করলো স্যামসাং”

  1. THC says:

    … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/39974 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x