ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
মাদারীপুরে ১১ বছরের শিশু কন্যার রহস্যজনক মৃত্যু, সৎ মা গ্রেফতার
রকিবুজ্জামান, মাদারীপুর

মাদারীপুরে ১১ বছরের শিশু কন্যার রহস্যজনক মৃত্যু, সৎ মা গ্রেফতার।

মাদারীপুরের কালকিনিতে মোসাঃ রুমি আক্তার-(১১) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর মা সিমা বেগম বাদী হয়ে সৎমা হাসিনা বেগমকে আসামী করে কালকিনি থানায় মামলা দায়ের করেন। আজ শুক্রবার(২৩ জুলাই) পলাতক অবস্থায় একমাত্র আসামী সৎমাকে গ্রেফতার করে কালকিনি থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলীমাবাদ গ্রামের মোকলেছ হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার একই গ্রামের জয়নাল শরিফের মেয়ে সিমা বেগমকে পারিবারিকভাবে বিয়ে করেন। পরে তাদের ঘরে নিহত ওই কন্যা সন্তান জন্ম নেয়। কিন্তু পারিবারিক কলহের জের ধরে প্রায় তিন বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে একই ইউনিয়নের ইচাহাক সরদারের মেয়ে হাসিনা বেগমকে পূনরায় বিয়ে করেন নিজাম। ওই নিহত শিশু রুমি তার বাবা নিজাম ও সৎ মা হাসিনার সঙ্গে নিজ বাড়িতে বসবাস করত । বৃহস্পতিবার সকালে শিশু রুমিকে তার সৎমা হাসিনা বেগমের সাথে ঘরে রেখে মাঠে কাজ করতে যান নিজাম হাওলাদার। পরে দুপুরে খাওয়ার জন্য বাড়িতে এসে ঘরে শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় নিহতের বাবা । খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে এসে বৃহস্পতিবার বিকেলে মরদেহটি উদ্ধার করে।পরে থানা পুলিশ অভিযান চালিয়ে পলাতক অবস্থায় আসামী নিহতের সৎমা হাসিনাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে এ ঘটনায় নিহত শিশুর মা থানায় মামলা করেছেন এবং মামলার আসামী শিশুর সৎমাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

x