ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
স্ত্রী-মেয়ে হত্যা করে ৬ হাত মাটির নিচে পুতে রাখা-শাহিন মুন্সির দায় স্বীকার
সাকিল হোসাইন পাথরঘাটা বরগুনা

বরগুনার পাথরঘাটায় চাঞ্চল্যকর স্ত্রী-কন্যা সন্তানকে নির্মমভাবে হত্যা করে ৬ হাত মাটির গর্ভে পুতে রাখা সেই ঘাতক স্বামী শাহিন মুন্সি (২১)  হত্যার দায় স্বীকার করেন।

বুধবার (১৪ জুলাই) পাথরঘাটা সিনিযর জুডিশিযাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুব্রত মলি­ক ১৬৪ ধারায় জবানবন্দি শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সোমবার বিকেলে চট্টগ্রামের বন্দর ছোনখোলা এলাকার একটি মোটর গ্যারেজ থেকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ঘটনার পর থেকেই ঘাতক শাহিন পলাতক ছিল। চাঞ্চল্যকর এ ঘটনার অভিযুক্ত ঘাতক স্বামী শাহিন ১৬১ ধারায় সিআইডির  প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী-সন্তানকে হত্যা করে মাটি চাপা দেয়ার বিষয়টি স্বীকার করে সে জানিয়েছে, তাদের দাম্পত্য জীবন ভালো যাচ্ছিল না। কলহের জের ধরেই স্ত্রীকে ও পরে মেয়েকে হত্যা করে সে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চাঞ্চল্যকর ঘটনার ঘাতক স্বামী শাহীন মুন্সিকে আদালতে সোপর্দ করে সিআইডি। এ সময় পাথরঘাটা সিনিযর জুডিশিযাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুব্রত মল্লিক  দীর্ঘ তিন ঘন্টা তার খাস কামরায় ১৬৪ এর জবানবন্দি গ্রহণ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিআইডির ওই কর্মকর্তা জানান, শাহিন মুন্সী সুমাইয়ার সাথে প্রেম করে শারীরিক সম্পর্ক গড়ে। এক সুমাইয়াকে বিয়ে করতে অস্বীকার করলে সুমাইয়া শাহিন মুন্সীর বিরুদ্ধে আদালতে ধর্ষনের অভিযোগে মামলা করলে শাহিন মুন্সি ৩ মাস কারাভোগ করার পরে বিবাহের শর্তে জামিনে এসে সুমাইয়াকে বিবাহ করে। বিবাহের পরে তাদের মধ্য পারিবারিক কলহ চলতে থাকে। এই  পারিবারিক বিরোধের জের ধরে সুমাইয়া ও তার শিশু কন্যা সামিরা আক্তার জুঁইকে হত্যা করা হয়।

সেলিম সরদার আরও বলেন, এজাহারভুক্ত পলাতক আসামি লিমনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। খুব তাডাতাড়ি গ্রেফতার করতে সম হবো।

One response to “স্ত্রী-মেয়ে হত্যা করে ৬ হাত মাটির নিচে পুতে রাখা-শাহিন মুন্সির দায় স্বীকার”

  1. … [Trackback]

    […] Here you will find 59212 additional Info on that Topic: doinikdak.com/news/36341 […]

Leave a Reply

Your email address will not be published.

x