ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
যতদিন করোনা থাকবে ততদিন ত্রাণ সহায়তা দিবে যুবলীগ
হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার

সারাদেশে করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তার ধারাবাহিকতায় যুবলীগ দক্ষিণের উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (১৪ জুলাই) বুধবার  রবীন্দ্র সরোবর, ধানমণ্ডিতে অসহায়-দুস্থদের মাঝে এ ত্রাণসামগ্রী (রান্না করা খাবার, চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার এই মহাসংকটে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে ঢাকা মহানগর দক্ষিণ এর ১৫নং ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ বিতরণ কর্মসূচি।

তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, করোনার এই সংকটে যুবলীগের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, করোনা যতদিন থাকবে ততদিন যুবলীগ রেশনিং কার্ডের মাধ্যমে ত্রাণ সহায়তা প্রদান করে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মো. জহির উদ্দিন খসরু, অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবদুল মুকিত চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী।

উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, কামরুল হাসান লিংকন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, অ্যাডভোকেট শওকত হায়াত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আহমদ উল্লাহ মধু, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, সৈয়দ আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দফতর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদ শাহজালাল রিপন, সহ-সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, সদস্য এম আর মিঠু, এ আর বাচ্চু, ১৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হরি চরণ রবিন দাস, সাধারণ সম্পাদক ফারহান কবির তন্ময়সহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দগণ।

6 responses to “যতদিন করোনা থাকবে ততদিন ত্রাণ সহায়তা দিবে যুবলীগ”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/36310 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/36310 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/36310 […]

  4. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/36310 […]

  5. sbobet says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/36310 […]

  6. sbobet says:

    … [Trackback]

    […] There you will find 96291 additional Information on that Topic: doinikdak.com/news/36310 […]

Leave a Reply

Your email address will not be published.

x