ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিজিএফ চাউল পেলো ১৩৫০ পরিবার
মোঃ রুহুল আমিন , শরীয়তপুর

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার উওর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদে কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির সহযোগিতায়  ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উওর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ সরকার ।

মোমবার  (১২জুলাই)  সকাল ১১ টায় অত্র ইউনিয়ন পরিষদে এ খাদ্য সামগ্রী বিতরণ  করা হয়।

অত্র ইউনিয়নের অতি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঈদ উপহার খাদ্য সহায়তায় ১,৩৫০ পরিবারকে ১০ কেজি চাউল  বিতরণ করা হয়।

এসময়ে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার আনিসুজ্জামান, ম্যানেজার পল্লি সঞ্চয় ব্যাংক, সখিপুর থানা আওয়ামীলীগ ত্রান ও দুর্যোগ  বিষয়ক সম্পাদক ও উওর তারাবুনিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ সরকার,

ইউপি সচিব মেহদী হাসান সিপন বেপারী, আব্দু হামিদ,ও সকল  ইউপি সদস্য সহ  সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এই সময় চেয়ারম্যান ইউনুছ সরকার  বলেন , কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ  উপহার৷ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহদয়ের নির্দেশে উওর তারাবুনিয়া  ইউনিয়নের হত দরিদ্র ১৩৫০জন পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপমন্ত্রীর নির্দেশে উওর তারাবুনিয়া ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে যারা খুবই অসহায় তাদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া এ  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় এই হত দরিদ্র পরিবারের লোকজন জানান করোনার সময় আমাদের কোন কাজ নেই তাছাড়া সামনে ঈদ আবার বয়সও হয়েছে অনেকের। চাউল, পেয়ে হাসি মুখে বলেন করোনা সময় কোন কাজ নেই। খুব কষ্টে দিনযাপন করছি। যা পেয়েছি তাতে কিছু উপকার হবে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাগো উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহেদয়ের জন্য দোয়া করি। মহান আল্লাহ তায়ালা যেন তাদেরকে সব সময় সুস্থ রাখেন।

এছাড়া করোনা ভাইরাস সংক্রমণে সচেতানতা বৃদ্ধির লক্ষ্যে চেয়ারম্যান ইউনুছ সরকার , উপমন্ত্রীর নির্দেশে প্রতিটি  ওয়ার্ড এ ঘুরে ঘুরে,  নিজস্ব অর্থায়নে চাল,ডাল ও টাকা পয়সা দিয়ে সহায়তা করে যাচ্ছে । এবং  এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান, আর সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বায়ক জানান।

তাই সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, মাক্স পরিধান করুন, নিজে এবং পরিবারকে সুস্থ রাখুন।

2 responses to “ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিজিএফ চাউল পেলো ১৩৫০ পরিবার”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/35258 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/35258 […]

Leave a Reply

Your email address will not be published.

x