ঢাকা, রবিবার ০৭ অগাস্ট ২০২২, ১০:২১ অপরাহ্ন
আমতলীতে দোলনা বানাতে গিয়ে দোলনার রশিতেই শিশুর মৃত্যু
এম এ সাইদ খোকন বরগুনা

দোলনা বানাতে গিয়ে গলায় প্লাস্টিকের রশি আটকে ৭বছরের শিশু কন্যা আমেনা আক্তারের মৃত্যু হয়েছে। পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছেন। মর্মান্তিক এমন ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের লোদা গ্রামে বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে।

জানা গেছে, উপজেলার চাওড়া লোদা গ্রামের হেলাল মাতুব্বরের শিশু কন্যা আমেনা তিন বছরের ছোট ভাই রবিউলের জন্য রান্না ঘরের আড়ার সাথে দোলনা বানাচ্ছিল। এমন মুহুর্তে প্লাস্টিকের রশি আমেনার গলায় আটকে যায়। ওই সময়ে ঘরে বাবা হেলাল মাতুব্বর রিকসা চালাতে এবং মা কাজল রেখা  অণ্যের  বাড়ীতে ঝিয়ের কাজ করতেছিল। বোনকে ঝুঁলতে দেখে শিশুপুত্র বরিউল কান্নাকাটি করছিল। শিশু রবিউলের কান্নার শব্দে প্রতিবেশীরা এগিয়ে এসে শিশু আমেনার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে। শিশু কন্যার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু কন্যাকে হারিয়ে পাগলপ্রায় বাবা ও মা।শিশু কন্যার চাচা শহীদুল গাজী বলেন, ভাইয়ের জন্য দোলনা বানাতে গিয়ে শিশু আমেরা রশির সাথে আটকে মারা গেছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদার বলেন, শিশু কন্যা আমেনা ছোর ভাইয়ের জন্য দোলনা বানাতে গিয়ে গলায় রশি আটকে মারা গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

2 responses to “আমতলীতে দোলনা বানাতে গিয়ে দোলনার রশিতেই শিশুর মৃত্যু”

  1. wow slot says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/34093 […]

  2. … [Trackback]

    […] There you will find 2086 more Information to that Topic: doinikdak.com/news/34093 […]

Leave a Reply

Your email address will not be published.

x