ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সেনাবাহিনীর সার্জেন্টসহ গাড়ি চাপায় নিহত ৪
অনলাইন ডেস্ক

ঢাকার আশুলিয়ায়  এক সেনাবাহিনীর সার্জেন্টের। এ ছাড়া মৌলভীবাজারে দুজন, গাজীপুরে মোটরসাইকেল চালক ও সিলেটে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

আশুলিয়া (ঢাকা) : আশুলিয়ায় গাড়ি চাপায় নিহত সেনা সার্জেন্ট মাজহারুল ইসলাম চাঁদপুরের কচুয়া উপজেলার পালগিরি গ্রামের বাসিন্দা। তিনি ঘাটাইল সেনানিবাসে সার্জেন্ট হিসাবে কর্মরত ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকায় বুধবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাজহারুল ইসলাম টাঙ্গাইলের ঘাটাইল থেকে মোটরসাইকেলে সিভিলে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। পথে পরিবহণ তাকে চাপা দিয়ে চলে যায়।

মৌলভীবাজার : মৌলভীবাজার-ঢাকা আঞ্চলিক মহাসড়কের কদুপুরে বৃহস্পতিবার ভোরে ট্রাক গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুজন নিহত ও দুজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের বাসিন্দা শিক্ষক আব্দুল মুহিত ও জুড়ী উপজেলার কোনাগাঁও গ্রামের মো. রফিক উদ্দিন।

সিলেট : কোম্পানীগঞ্জ উপজেলায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত মোটরসাইকেল আলোহী সোহেল আহমদ (১৭) ঢালারপাড় গ্রামের মো. হেলাল মিয়া মিস্ত্রির ছেলে। তিনি উপজেলার টুকেরবাজারে টিভিএস শোরুমে মেকানিক হিসাবে কাজ করতেন। সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের ইসলামপুর এলাকার লাল মঞ্জিলের সামনে বুধবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর : গাজীপুর মহানগরের সালনায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত মোটরসাইকেল চালক মেহেদি হাসান মেরিন (৩০) গাজীপুর মহানগরের সদর থানার পশ্চিম ভুরুলিয়া এলাকার মো. শান্ত শেখের ছেলে। দুর্ঘটনায় অপর আরোহী আহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ইপসা গেট এলাকায় বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

2 responses to “সেনাবাহিনীর সার্জেন্টসহ গাড়ি চাপায় নিহত ৪”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/33743 […]

  2. … [Trackback]

    […] Here you will find 91472 more Information to that Topic: doinikdak.com/news/33743 […]

Leave a Reply

Your email address will not be published.

x