ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
মুন্সীগঞ্জে বিষ্ফোরণ মিরকাদিম পৌরসভার মেয়র সহ ১৩ জন আহত
Reporter Name

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার নবনির্বাচিত মেয়রের বাড়িতে বৈঠক চলাকালে বিষ্ফোরণ ঘটে। এই বিষ্ফোরণে ২ প্যানেল চেয়ারম্যান ৪ কাউন্সিলরসহ ১৩ জন আহত হয়েছে। মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছে বলে দাবি করা হচ্ছে।

আহতদের মধ্যে মেয়রের স্ত্রী কানন (৫০), তাজুল (২৫), মোশারফ (৫২), মনির হোসেন (৫০), শ্যামল দাস (৪৫), পান্না (৫০), কালু (৪০), কাজল (৪০), প্যানেল মেয়র আওলাদ (৪৭) ও দীন ইসলাম (৪০)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। এছাড়া প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫)-কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত মাইনউদ্দীন (৪৪), ইদ্রিস আলী (৫০) ও মো. সোহেল (৫২)-কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। মেয়র হাজী আব্দুস সালাম সামান্য আহত হয়েছে। তাকে দেখতে রাতেই তার বাসায় ছুটে যায় মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ

এদিকে অন্য একটি পক্ষ দাবি করছে মেয়রের বাড়ির রান্নঘরের সিলিন্ডার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে মেয়র হাজী সালামের রামগোপালপুর বাসার তৃতীয় তলায়।

অন্যদিকে মেয়র হাজি আব্দুস সালামের সমর্থকদের দাবি, নাশকতার লক্ষ্যে তার বাড়িতে সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীনের লোকজন এ বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

ফায়ার স্টেশনের কর্মকর্তা, হাতিমারা পুলিশ ফাঁড়ি ও সদর থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে। তবে কিভাবে বিষ্ফোরণ ঘটেছে তা কেউই সঠিকভাবে বলতে পারছে না।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর ছিদ্দিক ঘটনার বলেন, বিষ্ফোরণ কি কারণে হয়েছে তা ফায়ার সার্ভিস ও পুলিশের তদন্তের পরে জানানো যাবে।

মুন্সীগঞ্জ ডিবির অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হকের ধারণা, বাসা লাগোয়া লাইনের গ্যাস লিকেস হয়ে আকস্মিক এই দুর্ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published.

x