ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সেনাপ্রধানের সঙ্গে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দৈনিক ডাকঃ সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সাক্ষাৎ করেন ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। সেনাসদর, ঢাকা, ৫ জুলাই।সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সাক্ষাৎ করেন ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। সেনাসদর, ঢাকা, ৫ জুলাই।
বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী আজ সোমবার সেনাসদরে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এ সময় হাইকমিশনারের সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় ডিফেন্স অ্যাটাশে ব্রিগেডিয়ার জাগদ্বীপ সিং চিমা।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারতের হাইকমিশনার সেনাসদরে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান সেনাপ্রধান জেনারেল শফিউদ্দিন। সাক্ষাৎকালে তাঁরা পারস্পরিক কুশল বিনিময় করেন এবং কিছু সময় অতিবাহিত করেন।

হাইকমিশনার দোরাইস্বামী সেনাপ্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় জেনারেল শফিউদ্দিনকে অভিনন্দন জানান। সেনাবাহিনীর প্রধান তাঁর সঙ্গে সাক্ষাৎ করার জন্য হাইকমিশনারকে ধন্যবাদ জানান।

এ ছাড়া বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধে ভারতীয় সশস্ত্র বাহিনীর সহযোগিতার কথা শ্রদ্ধাভরে স্মরণ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন জেনারেল শফিউদ্দিন।

3 responses to “সেনাপ্রধানের সঙ্গে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/32991 […]

  2. … [Trackback]

    […] There you will find 30439 more Information on that Topic: doinikdak.com/news/32991 […]

  3. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/32991 […]

Leave a Reply

Your email address will not be published.

x