ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
বেরোবির অনুষ্ঠিতব‍্য অনলাইন পরিক্ষাসমূহ স্থগিত ঘোষণা
হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার

দেশে করোনাভাইরাসের (কোভিড-১৯) বিস্তার রোধকল্পে সরকারি নির্দেশনা তথা কঠোর লকডাউন পরিস্থিতির কারণে বেগম রোকেয়া (বেরোবি) বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের আগামী ৪ জুলাই হতে অনলাইনে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। দেশে চলমান কঠোর লকডাউন পরবর্তী দ্রুততম সময়ে পরীক্ষার তারিখ পুনরায় ঘোষণা করা হবে।

আজ (৩ জুলাই) শনিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৩১তম জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ অনলাইনে অংশ গ্রহণ করেন।

এছাড়া বহিঃসদস্য হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জের উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং একই বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন এই সভায় অংশ নেন।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারণে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে চলমান পরীক্ষা স্থগিত করা হয়। সেই সকল স্থগিতকৃত পরীক্ষা ৪ জুলাই হতে অনলাইনে গ্রহণের জন্য গত ২৪ জুন অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছিল। এদিকে চলমান করোনা পরিস্থিতিতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

2 responses to “বেরোবির অনুষ্ঠিতব‍্য অনলাইন পরিক্ষাসমূহ স্থগিত ঘোষণা”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/32017 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/32017 […]

Leave a Reply

Your email address will not be published.

x