ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
আইপিএলে মদের লোগো নিয়ে খেলবেন না মঈন
Reporter Name

মঈন আলিকে একজন ধর্মপ্রাণ মুসলমান হিসেবেই  ক্রিকেট বিশ্বের সবাই চিনে থাকেন। ইংল্যান্ড দলে ভিন্ন ধর্মাবলম্বীদের সঙ্গে খেললও   ইসলামে নিষিদ্ধ কোনো কাজে জড়ান না এই অলরাউন্ডার।

দলের স্পন্সরশিপ থাকলেও জার্সিতে মঈন অ্যালকোহল বা মাদক সংশ্লিষ্ট কোনো কোম্পানির লোগো ব্যবহার করেন না।ইসলামে অ্যালকোহল জাতীয় পানীয় পান ও কোনো ধরনের প্রচারণা নিষিদ্ধ।

চেন্নাই সুপার কিংসে খেলবেন মঈন। খেলা শুরুর আগেই তিনি জানিয়ে দিয়েছেন, জার্সিতে অ্যালকোহল সংশ্লিষ্ট কোনো কোম্পানির লোগো থাকলে তা সরিয়ে দিতে হবে।

সিএসকের অন্যতম স্পন্সর এসএনজে ১০০০০। চেন্নাই ভিত্তিক একটি অ্যালকোহল জাতীয় পানীয় প্রস্তুতকারী ব্র্যান্ড এটি। স্পন্সরশিপ নেয়ার সিএসকের জার্সিতে তাদের লোগো থাকবে।

কিন্তু মঈন অনুরোধ করেছেন, তার জার্সিতে যেন এই লোগো না দেয়া হয়। ইংলিশ অলরাউন্ডারের ধর্মীয় বিশ্বাসের প্রতি শ্রদ্ধা রেখে সিএসকে কর্তৃপক্ষ সেই অনুরোধ গ্রহণ করেছেন বলেও ভারতের প্রথম সারির বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়।

কিন্তু সেই খবরকে উড়িয়ে দিলেন সিএসকের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ। ‘টাইমস নাউ’কে তিনি বলেন, ‌‘কোনো লোগো সরিয়ে দেয়ার ব্যাপারে মঈনের পক্ষ থেকে কোনো ধরনের অনুরোধ আসেনি।’

Leave a Reply

Your email address will not be published.

x