ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সাভারে র‌্যাবের অভিযানে নারী সহ ৮ আটক, ১১৪৭ পিচ ইয়াবা উদ্ধার
মোহাম্মদ ইয়াসিন,সাভার

ঢাকার সাভারে অভিযান পরিচালনা করে  বিপুল পরিমানে ইয়াবাসহ ৮ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৪।

বুধবার (৩০ জুন) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।

এর আগে, গতকাল মঙ্গলবার (২৯ জুন) রাত ১১টার দিকে সাভার উপজেলার আনন্দপুর নামক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে নারী সহ আট মাদক বিক্রেতাকে অভিযান চালিয়ে ১১৪৭ পিছ ইয়াবা সহ আটক করা হয়।

আটকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার বিপ্লব হোসেন (৩৮), সিরাজগঞ্জের মো: জহির ইসলাম (৩৮), মানিকগঞ্জেন মোছা: রোকেয়া (৩৬), ঢাকার মো: সানোয়ার হোসেন (৩৬), গোপালগঞ্জের মো: ওমর সরদার (৩০), মাদারীপুরের মোছা: মহি আক্তার (২৩), ঢাকার মো: আরিফুর রহমান (৫২), মানিকগঞ্জের মো: রাকিব হাসান (১৮)।

র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে রাতে সাভারের আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১৪৭ পিস ইয়াবা, ২ ক্যান বিয়ার ও মাদক বিক্রির ১৭০২৫ টাকা উদ্ধার করা হয়।

এবিষয়ে র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার তথ্য নিশ্চিত করেছে।

তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর আশপাশের এলাকায় বিক্রি করতো। মাদক আইনে মামলা দায়ের করে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।

One response to “সাভারে র‌্যাবের অভিযানে নারী সহ ৮ আটক, ১১৪৭ পিচ ইয়াবা উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/30783 […]

Leave a Reply

Your email address will not be published.

x