ঢাকা, শনিবার ২০ অগাস্ট ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
ফরিদপুরে মাজেদা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ড
মোঃরিফাত ইসলাম, ফরিদপুর

ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দিতে মাজেদা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধার আগে মিল চলাকালে জুট মিলের মেশিন অতিরিক্ত গরম হয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে মিলের প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন কতৃপক্ষ।

অগ্নিকান্ডের খবর পেয়ে প্রথমে ফরিদপুর ও মধুখালী উপজেলার ফায়ার সাভিস আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। পরে পাশর্^বর্তী আরো ২টি উপজেলার মোট ৫টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় মিলের ভিতরে থাকা পাট এবং পাট দিয়ে তৈরী জিনিস পত্র ছাড়াও মেশিন পত্রের ব্যাপক ক্ষতিসাধন হয়। এ অগ্নিকান্ডের ঘটনায় মিলের প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে  মিল কতৃপক্ষ জানিয়েছেন।

এদিকে মধুখালী ফায়ার ষ্টেশন অফিসার টিটোব শিকদার জানান, মাজেদা জুট মিলের অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রæতই আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করি। পরে পাশর্^বর্তী আরো ২টি উপজেলার মোট ৫টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে এখন পর্যন্ত মাজেদা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষয়-ক্ষতির পরিমান নির্ধরন করা যায়নি। পরে তদন্ত করে ক্ষয়-ক্ষতির পরিমান জানা যাবে।

 

3 responses to “ফরিদপুরে মাজেদা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ড”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/30481 […]

  2. nova88 says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/30481 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/30481 […]

Leave a Reply

Your email address will not be published.

x