ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
হেলিকপ্টারে বউ আনায় জরিমানা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

শরীয়তপুর সদর উপজেলায় হেলিকপ্টারে বউ নিয়ে আসায় বরের পরিবারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই এ অর্থ জরিমানা করেন।

জানা যায়, শুক্রবার (২৫জুন) শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের নতুন হাট নামক  এলাকার  মো. জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহমেদ মাসুদের (২৬) সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের হাজী আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যার (২৩) বিয়ে সম্পূর্ণ হয়।

পরে সোমবার (২৮ জুন) সকাল ১১টায় হেলিকপ্টারে বউ নিয়ে নতুন হাট ব্রিজে আসেন মাসুদ। নতুন বউ আর হেলিকপ্টার দেখতে উৎসুক জনতার ভিড় জমে। স্বাস্থ্যবিধি অমান্য করে হেলিকপ্টারযোগে বউ আনা, পালকি, ব্যান্ড পার্টি দিয়ে অনুষ্ঠানের আয়োজন করায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড ঘোষণা করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বসা ভ্রাম্যমাণ আদালত।

বর সাগর আহমেদ মাসুদের চাচা আব্দুস সালাম সরদার (৪৮) তাৎক্ষণিক টাকা ভ্রাম্যমাণ আদালতের কাছে পরিশোধ করে ভুল স্বীকার করেন। শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই জানান, হেলিকপ্টারে করে বউ এনে এলাকায় লোকসমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে দণ্ডবিধি ১৮৬০-এর ২৫৯ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত ও প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। যারা স্বাস্থ্যবিধি অমান্য করে ঝুঁকি বাড়ানোর চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

One response to “হেলিকপ্টারে বউ আনায় জরিমানা”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/30352 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x