ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
ফেনীর মহিপালে ৪শত পিস ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ী আটক
দেলোয়ার হোসেন,ফেনী

ফেনীতে ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার(২৭ জুন) রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ম ফ্লাইওভারের নিচে রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজ এর সামনে থেকে চারশ পিস ইয়াবাসহ মো. খোকা (২৭) ও মো. আলমগীর (১৯) নামে দুই জন গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. সাইফুল ইসলাম ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের নিচে রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজ এর সামনের মহাসড়কে অভিযান চালায়। এসময় তাদের দেহ তল্লাশি করে চারশত পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করে গোয়েন্দা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ খোকা (২৭)  চট্টগ্রাম জেলার বায়েজিত বোস্তামই থানার জোনাব আলী কলোনীর পিতা- মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং অপর জন মোঃ আলমগীর (১৯) কক্সবাজার জেলার উখিয়া থানার রুপপতি এলাকার পিতা মোঃ জাফর আলমের ছেলে।

পরে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করে গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

3 responses to “ফেনীর মহিপালে ৪শত পিস ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ী আটক”

  1. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/30325 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/30325 […]

  3. … [Trackback]

    […] There you can find 41882 additional Information on that Topic: doinikdak.com/news/30325 […]

Leave a Reply

Your email address will not be published.

x