ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
নানার হাতে নাতনি ধর্ষণের স্বিকার ও ৭ মাসের অন্তঃসত্ত্বার অভিযোগ
এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুর উপজেলায় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে ষাট বছর বয়সের এক বৃদ্ধ নানার বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। অভিযুক্ত বৃদ্ধের নাম মিরাজ উদ্দিন কবিরাজ।

শনিবার দুপুরে অভিযুক্তকে আটক করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার সফাপুর ইউনিয়নের চকগৌরী গ্রামে। ভিকটিমের মা বাদী হয়ে একই এলাকার মৃত মোনছের উদ্দিন কবিরাজের ছেলে মিরাজ উদ্দিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মহাদেবপুর থানায় মামলা দায়ের করেন। এরপরই চকগৌরী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে পুলিশ।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্কুলছাত্রী ও অভিযুক্ত একই এলাকার বাসিন্দা। গত বছরের ২৬ ডিসেম্বর বিকেল চার টার দিকে ওই ছাত্রী চকগৌরী গ্রাম থেকে তার খালার বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে ফসলের মাঠে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলতে ভয়ভীতি দেখানো হয়। স্কুলছাত্রী ভয়ে কাউকে না বলে চুপ থাকে। সম্প্রতি ওই ছাত্রীর শারীরিক গঠন পরিবর্তন হতে থাকলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ছয় মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি তার পরিবারকে জানান।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ‘অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

 

2 responses to “নানার হাতে নাতনি ধর্ষণের স্বিকার ও ৭ মাসের অন্তঃসত্ত্বার অভিযোগ”

  1. … [Trackback]

    […] Here you will find 61886 additional Information to that Topic: doinikdak.com/news/29816 […]

  2. my site says:

    … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/29816 […]

Leave a Reply

Your email address will not be published.

x