ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ১৭ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

মরদেহের ভারে ভারী হয়ে উঠছে খুলনার তিনটি করোনা ডেডিকেটেড হাসপাতাল। মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। একের পর এক মৃত্যুর ঘটনায় স্বজনদের কান্নাও যেন থামছে না। গত ২৪ ঘণ্টায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ জুন) সকাল ৯টা থেকে রবিবার (২৭ জুন) সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

এ সময়ে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে ১২ জন, খুলনা জেনারেল (সদর) হাসপাতালের করোনা ইউনিটে দুই জন এবং বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিন জনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনায় আক্রান্ত হয়েছে চিকিৎসাধীন ছিলেন।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান,গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা হাসপাতালে রেড জোনে ৯ জন ও ইয়ালো জোনে তিনজনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৪২ জন, আবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন। আর আইসিইউতে রয়েছেন ১৯ জন। খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৬০ জন চিকিৎসাধীন রয়েছেন।

খুলনা ২৫০ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, সদর হাসপাতালের করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- বাগেরহাটের কাশিমপুরের আতিয়ার রহমান মল্লিক (৬৫) ও সাতক্ষীরার কালীগঞ্জের অলি উল্লাহ্ (৬৭)। গত ২৪ ঘন্টায় এ হাসপাতালটিতে নতুন করে ভর্তি হয়েছেন ১২ জন, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। ভর্তি ছিলেন ৬৮ জন, এর মধ্যে ৩৩ জন পুরুষ ও ৩৫ জন নারী।

গাজী মেডিক্যালের স্বত্বাধিকারী গাজী মিজানুর রহমান জানান, গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার ১ নম্বর নেভিগেট এলাকার শামসুল আলম (৬৩), সাতক্ষীরার পালাশপুরের আব্দুস সামাদ (৭৫), নড়াইলের নড়াগাতীর মৌলি এলাকার ঝর্ণা বেগম (৪৬)। ৮৮জন চিকিৎসাধীন রয়েছেন, তার মধ্যে ৬ জন আইসিইউ এবং ৫জন এইচডিইউতে। এছাড়া সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন আবার নতুন করে ভর্তি হয়েছেন ১৯জন।

3 responses to “খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ১৭ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] There you can find 30459 additional Info to that Topic: doinikdak.com/news/29687 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/29687 […]

  3. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/29687 […]

Leave a Reply

Your email address will not be published.

x