ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
ফেনীতে শিশু ধর্ষনের মামলায় ভ্যান চালক আটক
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ-

ফেনীতে ৭ বছরের কন্যাকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা মামলায় আটক মোঃ রুবেল (২৩) শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে- পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে শহরের চুড়িপুর এলাকায় একটি টিন শেড কলোনী থেকে তাকে আটক করেছে পুলিশ।

আটককৃত,  রুবেল লক্ষ্মীপুর জেলার তোরাবগঞ্জ এলাকার আনিসুর রহমানের ছেলে। সে পেশায় একজন ভ্যান চালক। বর্তমানে সে ফেনী জেলার চুড়িপুর এলাকায় একটি টিন শেড কলোনীতে বাসা ভাড়া থাকেন।

পুলিশ জানায়, শহরের চুড়িপুর এলাকায় একটি টিন শেড কলোনীতে  বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে  কলোনীর পাশে ডেঁকে নিয়ে ধর্ষন করে ভ্যান চালক মোঃ রুবেল। পরে শিশুটি তার মা- বাবাকে বিষয়টি বললে, শিশুর বাবা বাদি হয়ে ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই ধর্ষণ মামলার আসামি রুবেলকে আটক করেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, শুক্রবার বিকেলে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খানের আদালতে নির্যাতিত ওই শিশুটি ২২ ধারা জবানবন্দি রেকর্ড করা হয়েছে। অপরদিকে শিশুটির ধর্ষনের ঘটনায় মোঃ রুবেল কে আটক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

2 responses to “ফেনীতে শিশু ধর্ষনের মামলায় ভ্যান চালক আটক”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/29494 […]

  2. … [Trackback]

    […] Here you will find 40462 additional Info on that Topic: doinikdak.com/news/29494 […]

Leave a Reply

Your email address will not be published.

x