ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সিলেটে করোনার সময় বিয়ে: ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা
রুবেল আহমদ সিলেট

করোনা ভাইরাসের উর্ধগতির মাঝে আইন লংঘন করে বিয়ের আয়োজন করায় নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্ট ও হোটেল কর্তৃপক্ষকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন শুক্রবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সিলেটে দিন দিন করোনার সংক্রমণ ভয়াবহ আকারে বাড়ছে। শুক্রবার সিলেটে ৩ জন মৃত্যু বরণ করেছেন। এছাড়া, গতকাল দেশে করোনায় ১০৮ জনের মৃত্যু হয়েছে। যা দেশে সর্বোচ্চ মৃত্যু।

সিলেট জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে বিধি-নিষেধ অমান্য করে বিয়ে পার্টির আয়োজন করায় নগরীর মিরবক্সটুলার রেইনবো চাইনিজ রেস্টুরেন্টে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে ৫০ হাজার টাকা রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে এবং ১০ হাজার টাকা কনে ও বরপক্ষকে জরিমানা করা হয়েছে। এছাড়া, নগরীর তালতালার হিলটাউন হোটেল কর্তৃপক্ষকে একই অপরাধে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানের বিষয়টি  নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন। গোপন সংবাদের ভিত্তিতে বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা এ অভিযান পরিচালিত হয়েছে বলে জানান। জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

 

2 responses to “সিলেটে করোনার সময় বিয়ে: ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/29445 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/29445 […]

Leave a Reply

Your email address will not be published.

x